তিতাসে আরিয়ান হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন

 সিটিভি নিউজ।।    হালিম সৈকত  তিতাস (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার তিতাস উপজেলার কলাকান্দি উত্তরপাড়ার  পেরুজল ইসলামিক টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী মোঃ আরিয়ান হোসেন সায়মন (৭)-এর হত্যাকাণ্ডের প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আজ ২০ আগস্ট রবিবার স্কুল সংলগ্ন কুমিল্লা-হোমনা সড়কে স্কুলের পরিচালক, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক ও সুধীমহলসহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এই মানববন্ধনে
স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়। তাদের একটাই দাবি আরিয়ানকে যারা নির্মমভাবে হত্যা করেছে, তাদেরকে গ্রেফতার করে ফাঁসিতে ঝুলানো হউক। এসময় আরিয়ানের মা-বাবা, আত্মীয় স্বজন ও তার সহপাঠীদের বুকফাটা কান্নায় আকাশ-বাতাস ভারি হয়ে উঠে।
মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নিরাপদ চিকিৎসা চাই কুমিল্লা জেলার সভাপতি,  কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান, দপ্তর সম্পাদক মোঃ তৈয়ব আলী, স্কুলের প্রধান শিক্ষক, মো: ওসমান গনি, স্কুলের এডমিন নূরুল আলম মাসুদ, হত্যাকান্ডের শিকার আরিয়ানের বাবা প্রবাসী আবুল কাশেম মাস্টার, আরিয়ানের বড় বোন কনিকা আক্তার, ছোট বোন রিত্তিকা আক্তার ও স্কুলের নবম শ্রেণির ছাত্রী নাদিয়া আক্তার প্রমূখ।
উল্লেখ্য যে, কলাকান্দি উত্তরপাড়া মাস্টার বাড়ির
প্রবাসী আবুল কাশেম মাস্টারের পুত্র আরিয়ান ১৬ আগস্ট স্কুল শেষ করে বাড়িতে যায়। পরে বিকেলে খেলতে গিয়ে সে আর ফিরে আসেনি। তাকে বহু খোঁজাখুঁজির পর ১৮ আগস্ট তিতাস থানায় একটি মামলা করে তার পরিবার।
গতকাল ১৯ আগস্ট সকাল ১১ টায় হাত-পা কাটা ও মুখে এ্যাসিড নিক্ষেপ অবস্থায় কলাকান্দি মধ্যপাড়া বজলুর রহমান বালুর মাঠ হতে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশ।সংবাদ প্রকাশঃ ২০০৮২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ