তিতাসের নারান্দিয়ার খলিলাবাদে দূর্ধর্ষ ডাকাতিঃ ভাবী আপনি তো পর্দা করেন আপনি চলে যান- জনৈক ডাকাত 

সিটিভি নিউজ।।   হালিম সৈকত,  কুমিল্লা।।সংবাদদাতা  জানান ==
কুমিল্লার তিতাস উপজেলার নারান্দিয়া ইউনিয়নের খলিলাবাদ গ্রামে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।  ২০ এপ্রিল দিবাগত রাত দেড়টা থেকে ২ টার দিকে রফিকুল ইসলাম মোল্লার ছেলে সেলিম মোল্লার বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।
৮-১০ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল দেশীয় অস্ত্রসজ্জায় ছিল মুখোশ ও শর্ট প্যান্ট পরিহিত।
চকের বাড়ি হওয়ায় খুব সহজেই ডাকাত দল বাড়িতে প্রবেশ করতে পারে।  কারণ বাড়ির সব দিক দিয়েই ওয়াল টপকে ভিতরে প্রবেশ করা সম্ভব।  ডাকাত দল সেলিম মোল্লাকে শাবল ও রাম দা’র বাটন দিয়ে বেধরক মারধর করে।
এই বিষয়ে আহত সেলিম মোল্লা বলেন,  ডাকাত দল প্রথমে আমার বাবার রুমে ডুকে এবং বাবা, মা ও আমার বড় মেয়ের হাত বেঁধে ফেলে এবং সব কিছু নিয়ে নেয়।
অতপর আমার ছোট মেয়েকে গলায় ছুরি ধরে বলতে বলে,  বল তোর দাদু অসুস্থ।  মেয়ে ভয়ে বলে বাবা দাদু অসুস্থ,  দরজা খোল।  আমি দরজা খুলতেই ৫-৬ জনের একটি ডাকাত দল আমাকে মারা শুরু করে।  নগদ সাড়ে ৯ লক্ষ টাকা, ৬ লক্ষ টাকার স্বর্ণালঙ্কার, ৬ লক্ষ টাকার সিগারেট,  ৫৭ হাজার টাকা দামের একটি  এন্ড্রয়েড সেট এবং আরও ২ টি এন্ড্রয়েড ও ২ টি নকিয়া সেট নিয়ে যায়। আমি পানির জন্য বাপ পর্যন্ত ডেকেছি কিন্তু দেয়নি। বুকের উপর ওঠে লাথি মার আর বলে বল আর কি আছে? আমার ওয়াইফ আমার কাছে আসাতে বলতেছে ভাবী আপনি তো পর্দা করেন, আপনি চলে যান। আমি নিঃস্ব হয়ে গেলাম।
রাতেই নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাহ্উদ্দিন আহমেদ ও সকালে তিতাস থানার সেকেন্ড অফিসার মধুসুদন সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানান সেলিম মোল্লা।

ডাকাতির বিষয়টি তিতাস থানার একটি আলোড়িত বিষয়। সচেতন মহল বিষয়টি নিয়ে উদ্বিগ্ন।  তারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন।সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ