তারেক-জোবাইদার রায়ের প্রতিবাদে না’গঞ্জে আইনজীবী ফোরামের বিক্ষোভ মিছিল

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : দুর্নীতি মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের সাজা প্রদানের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে আদালত পাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৬ আগস্ট) দুপুরে আইনজীবী সমিতির ভবনের সামনে থেকে এই বিক্ষোভ মিছিল বের জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।
বিক্ষোভ মিছিলটি আদালত চত্ত্বর প্রদক্ষিণ করে পূনরায় সমিতির ভবনের সামনে সমাবেশের মাধ্যমের কর্মসূচি সমাপ্ত হয়।এসময়ে বিক্ষোভ মিছিল থেকে আইনজীবীরা শ্লোগান দেন ‘শেখ হাসিনার অবৈধ রায় মানি মানবো না’ সহ নানান শ্লোগানে দেন।
এছাড়াও জেলা আইনজীবী ফোরামের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধানের নিঃশর্ত মুক্তি দাবিতেও শ্লোগানে দেন তারা।
নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকিরের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড.আব্দুল বারী ভুঁইয়া, আইনজীবী ফোরামের সিনিয়র সহ- সভাপতি এড.আজিজুল হক হান্টু, সিনিয়র আইনজীবী এড.বেনজীর আহমেদ, এড.সৈয়দ মশিউর রহমান শাহিন, এড. রকিবুল হাসান শিমুল, আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক এড. একেএম ওমর ফারুক নয়ন, সিনিয়র আইনজীবী এড.কাজী আব্দুর গাফফার,এড.মানিক মিয়া, এড.সিমা সিদ্দিকী, এড.আজিজুল ইসলাম মোল্লা,এড.একেএম মাহমুদুল হক আলমগীর, এড. নজরুল ইসলাম মাসুম,এড.সিদ্দিকুর রহমান,এড. হৃদয়, এড.এসএম সায়েম রানা,এড. সালাউদ্দীন ভুঁইয়া সবুজ,এড.ফজলুর রহমান ফাহিম,এড. সুমন মিয়া, এড.আসমা হেলেন বিথি, এড.হামিদা খাতুন লিজা,এড. মামুন মাহামুদ মিয়া, এড. শাহআলম শামীম, এড.জামান মিয়া, এড.ফাতেমা আক্তার, এড.আবুল কালাম আজাদ,এড.কাজী সুমন, এড.আবু রায়হান, এড. আশরাফুল বারী ভুঁইয়া প্রমুখ।

সংবাদ প্রকাশঃ ০৬০৮২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ