ঢাকা বিভাগীয় বিক্ষোভ সমাবেশ সফল করতে না’গঞ্জে শহরে বিএনপির লিফলেট বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিএনপির নেতা-কর্মীদের মুক্তি, গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে আগামী ৪ ফেব্রুয়ারি বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচি ঢাকা বিভাগীয় বিক্ষোভ সমাবেশকে সফল করতে শহর এলাকায় লিফলেট বিতরণ করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।
বুধবার (১ ফেব্রয়ারী) বিকেল তিনটায় মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে নেতাকর্মীদের বিশাল শোডাউন করে নগরীর ১১, ১২ ও ১৩ নং ওয়ার্ডের সাধারণ মানুষের কাছে প্রচারণামূলক লিফলেট বিতরণ করা হয়। মহানগরের ১১নং ওয়ার্ডস্থ কিল্লারপুল থেকে শুরু করে নগর খানপুর, খানপুর বৌবাজার, ১২নং ওয়ার্ডের ডনচেম্বার, মিশনপাড়া, ১৩নং ওয়ার্ডের আমলাপাড়া হয়ে কালীরবাজারসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করা হয়।
লিফলেট বিতরণ পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেন, আগামী ৪ ফেব্রুয়ারি বিএনপি কেন্দ্র ঘোষিত কর্মসূচি বিএনপির নেতা-কর্মীদের মুক্তি, গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা বিভাগীয় বিক্ষোভ সমাবেশ। গণতন্ত্র পুনরুদ্ধারের এই বিক্ষোভ সমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। যেকোন মূল্যেই সমাবেশ সফল করা হবে। এই বিক্ষোভ সমাবেশ শুধুমাত্র বিএনপির নেতাকর্মীরাই নয় বরং দেশের আপামর জনগণও উপস্থিত থাকবেন। সমাবেশে জনসম্পৃক্ততা বাড়াতে ও সমাবেশ সফল করতে আমাদের এই লিফলেট বিতরণ।
মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, আগামী ৪ ফেব্রুয়ারি বিএনপি’র ঢাকা বিভাগীয় বিক্ষোভ সমাবেশ সফল করতে আমার রাজনৈতিক অভিভাবক জননেতা তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী সাধারণ মানুষকে সম্পৃক্ত করতে আমরা মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে লিফলেট বিতরণ করছি। এতে যোগ দেবেন। এই অবৈধ সরকারের পতন ঘন্টা বেজে উঠেছে। ইনশাল্লাহ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আবারও নতুন সরকার গঠন হবে।
মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে এসময়ে লিফলেট বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, ফতেহ রেজা রিপন, এম এইচ মামুন, সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, সাখাওয়াত ইসলাম রানা, মাহমুদুর রহমান, বরকত উল্লাহ, শাহিন আহমেদ, মাকিদ মোস্তাকিম শিপলু, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, শাহেদ আহমেদ, মহানগর বিএনপি নেতা নাসির উদ্দিন টিপু, নাজমুল হক, যুবদল নেতা আরমান, হারুন উর রশিদ লিটন, আবুল হোসেন রিপন, বাবু খান, ধামগড় ইউনিয়ন বিএনপির সমন্বয়ক জাহিদ খন্দকার, মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর প্রমুখ।

সংবাদ প্রকাশঃ ০২০২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email