ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সোনারগাঁ হতে লবণ ভর্তি কাভার্ডভ্যান তল্লাশী করে বিপুল ইয়াবাসহ ২ পাচারকারী গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ শুক্রবার (১২ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টায় সিপিএসসি বিশেষ অভিযানে জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে টেকনাফ থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান তল্লাশী করে ১৯ হাজার ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং ইয়াবা পাচারের দায়ে ২ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলো, মোঃ সুমন (২৬) এবং মোঃ সেলিম (৫০)। উক্ত অভিযানে ইয়াবা পাচার কাজে ব্যবহৃত লবণ বোঝাই ১টি কাভার্ডভ্যান জব্দ করা হয়।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ সুমন জেলার সদর থানাধীন পাইকপাড়া এলাকার মোঃ আবতাব এর ছেলে এবং অপর আসামী মোঃ সেলিম জেলার সদর থানাধীন মুসলিমনগর তামাকপট্রি এলাকার মৃত মোঃ আলী আকবর এর ছেলে। তারা কাভার্ডভ্যানের চালক ও সহকারী সেজে কাভার্ডভ্যানযোগে পণ্য পরিবহণের আড়ালে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাচারের কাজ করতো। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে লবণ বোঝাই কাভার্ডভ্যানযোগে ১৯ হাজার ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজার হতে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়।
তিনি আরো জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন মাদক পাচারকারীদের আটক করতে সক্ষম হয়। নিবিড় জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, কাভার্ডভ্যানের ভিতরে বিশেষ কৌশলে গাড়ির বডির টিন কেটে পাচারকৃত ইয়াবাগুলো লুকানো রয়েছে। পরে তাদের দেখানো মতে লবণ সরিয়ে মেশিনের মাধ্যমে বডির টিন কেটে ১৯,১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ