ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল থেকে আ’লীগের ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ বুধবার (২৩ জুন) বেলা আড়াইটায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী প্রাইভেটকার ও মাইক্রোবাস থামিয়ে চাঁদা আদায়কালে আওয়ামী শ্রমিকলীগের ৪ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, আরিফ হোসেন (২৫) পারভেজ (২২) সোহেল রানা (৩২) ও হাসান তারেক @ হাসান (৪৩)। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ২ হাজার ৫’শ ৫০ টাকা উদ্ধার করা হয়। চালকরা জানান, স্থানীয় সরকার দলীয় নেতারা চাঁদা আদায়ে গ্রেফতারকৃতদের নিয়োগ করেছে। তারাও আ’লীগের কর্মী।
র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ জসিম উদ্দীন চৌধুরী জানান, উপস্থিত স্বাক্ষী, প্রাইভেটকার ও মাইক্রোবাস চালকদের জিজ্ঞাসাবাদ এবং প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এলাকায় একটি সক্রিয় চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী প্রাইভেটকার ও মাইক্রোবাসের চালকের কাছ থেকে জোরপূর্বক গাড়ী প্রতি দৈনিক ৫০ থেকে ১০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। কয়েকজন ভুক্তভোগী প্রাইভেটকার ও মাইক্রোবাস চালকের অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক দিয়ে চলাচলরত প্রাইভেটকার ও মাইক্রোবাসের চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ