ঢাকায় ফ্রান্স দূতাবাস ঘেরাও কর্মসূচি : পুলিশের বাধা না’গঞ্জে তীব্র যানজট : ভোগান্তি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : ইসলামী দলগুলোর বাংলাদেশ ফ্রান্স দূতাবাস ঘেরাও কর্মসূচি ঘিরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ অংশের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড থেকে কাঁচপুর ব্রিজ পর্যন্ত এবং নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোডের সাইনবোর্ড থেকে জালকুড়ি পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। যানজটে আটকা পড়ে শত শত যানবাহন। এতে চরম ভোগান্তির শিকার হয়েছে হাজার হাজার যাত্রী সাধারণ। মহাসড়কের প্রবেশমুখে ডিএমপির চেকপোস্ট বসানোর কারণে কমসংখ্যক গাড়ি যেতে দেয়ায় এ যানজটের সৃষ্টি হয়েছে বলে জানা গেছে। তবে বেলা ২টার দিকে যানজট কমতে শুরু করে। এবং ধীরে ধীরে যানবাহন চলাচল স্বাভাবিক হতে থাকে।
সোমবার (২ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় সরেজমিনে দেখা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড থেকে কাঁচপুর ব্রিজ পর্যন্ত এ যানজট বিস্তৃতি ঘটে। নিরুপায় হয়ে অনেক যাত্রীবাস গাড়ি থেকে নেমে পায়ে হেটে গন্তব্যে রওয়ানা দিয়েছেন।
স্ত্রী-সন্তানকে নিয়ে চরম বেকায়দায় পড়েছে ঢাকার মতিঝিলে একপি প্রাইভেট কোম্পাানীতে চাকুরীজীবি আরমান চৌধুরী। অনেকটা হাফাতে হফাতে বলেন, ভাই শিমরাইল মোড় থেকে হেটে সানারপাড় পর্যন্ত আসলাম। রায়েরবাগ যাবো। কতক্ষন আর গাড়িতে বসে থাকা যায়।
যানজটে আটকাপড়া যাত্রী রবিউল হোসেন বলেন, সকাল ৮টা থেকে আটকে আছি। এখন সাড়ে ৯টা বাজে। শাহবাগে যেতে হবে। ১০টায় দোকান খোলার কথা। কখন গিয়ে পৌছাবো আল্লাহই জানেন। ইকবাল হোসেন জানান, তার বাসা সোনারগাঁয়েরর কাঁচপুরে। সানারপাড়ে প্রায় দেড় ঘণ্টা বাসে বসে ছিলেন। নিরুপায় হয়ে পায়ে হেটেই বাসার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।
পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, ঢাকার প্রবেশমুখে ডিএমপির চেকপোস্টের কারণে ঢাকার দিকে গাড়ি মাত্র একটি করে যাচ্ছে। ডিএমপি পুলিশের কড়া নজরদারির কারণে ঢাকায় গাড়ি ঢুকতে পারছে না। ফলে এই যানজটের সৃষ্টি হয়েছে।
এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের টিআই (প্রশাসন) মো. কামরুল ইসলাম বলেন, ঢাকামুখী প্রবেশ পথ দিয়ে সীমিত পরিসরে যানবাহন যাচ্ছে। এজন্য নারায়ণগঞ্জে যানজট হচ্ছে। তবে যানজট নিরসনে পুলিশ কাজ করে যাচ্ছে। এদিকে বেলা ২টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে আসে।

সংবাদ প্রকাশঃ  ০২১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email