‘ডিবেট ফর ডেমোক্রেসি’ আয়োজিত বিতর্কে যৌথভাবে চ্যাম্পিয়ন কুমিল্লা বিশ্ববিদ্যালয়

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

 সিটিভি নিউজ।।   ‘ডিবেট ফর ডেমোক্রেসি’ আয়োজিত আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০২১ উপলক্ষে ‘করোনার অভিঘাত নিরাপদ অভিবাসনই উত্তম কৌশল’ শীর্ষক বিতর্ক প্রতিযোগিতায় স্ট্যাম্পফোর্ড ইউনিভার্সিটির সাথে যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি। গত ১৭ ডিসেম্বর (শুক্রবার) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)-তে বয়েসেল এর তত্ত্বাবধানে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় এই বিতর্ক অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগিতায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ইমরান আহমদ এমপি ও সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন। কুমিল্লা বিশ্ববিদ্যালয় দলটির তত্ত্বাবধানে ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শক ও নির্দেশেনা দপ্তরের পরিচালক ড. মোহা. হাবিবুর রহমান এবং মার্কেটিং বিভাগের শিক্ষক মো. মঈনুল হাছান। প্রতিযোগিতায় কুমিল্লা ইউনিভার্সিটি সোসাইটির পক্ষে দীপ্ত ব্রত দাশ, ফজলে রাব্বী, আল নাইম, সাবরিনা আলম ও আহমাদুল্লাহ রাফি অংশ নেন।

কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সদস্যবৃন্দ আজ ১৯ ডিসেম্বর (রবিবার) মাননীয় উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী’র নিকট চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন এবং শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোহা. হাবিবুর রহমান।

সংবাদ প্রকাশঃ  ২০-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email