ডিজিটাল উদ্ভাবনী ডিসপ্লে প্রদর্শনের মাধ্যমে রানীশংকৈলে ডিজিটাল উদ্ভাবনী মেলা

সিটিভি নিউজ।।      সফিকুর ইসলাম শিল্পী, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ডিজিটাল ডিসপ্লে প্রদর্শনের মাধ্যমে ‘ডিজিটাল উদ্ভাবনী মেলা’র উদ্বোধন করা হয়েছে। “উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ‍‍”এ প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়াম চত্বরে এ মেলার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্ব আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যন শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন, সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা, কৃষি কর্মকর্তা কৃষিবিদ সঞ্জয় দেবনাথ, ওসি এসএম জাহিদ ইকবাল, উপজেলা আইসিটি সহকারী প্রোগ্রামার মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা মহিলা আ.লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন প্রমুখ।
এছাড়াও সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম,  মাধ্যমিক শিক্ষা অফিসার তৈয়ব আলী, প্রাথমিক শিক্ষা অফিসার রাহিমউদ্দিন, মৎস অফিসার, রাকিবুল ইসলাম, প্রাণিসম্পদ কর্মকর্তা মৌসুমি আকতারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, ছাত্র-ছাত্রী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এবার বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠান মিলে মেলায় মোট ১৭টি স্টলে তাদের ডিজিটাল উদ্ভাবনী ডিসপ্লে প্রদর্শন করেন। এদের মধ্যে বিদ্যূৎ বিভাগ, কৃষি দপ্তর ও প্রাণিসম্পদ দপ্তর এই তিনটি স্টলকে শ্রেষ্ঠ স্টল হিসাবে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-সহকারী কৃষি অফিসার সাদেকুল ইসলাম।সংবাদ প্রকাশঃ  ১১-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ