ডাকাতি ও অস্ত্র মামলা সহ ১২ টি মামলার  কুখ্যাত ডাকাত হান্নান গ্রেফতার 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মৌলভীবাজারঃ  মৌলভীবাজারের পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া মহোদয় এর নির্দেশে এবং অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ জিয়াউর রহমান (সদর সার্কেল) মৌলভীবাজার এর দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ জনাব মোঃ ইয়াছিনুল হক, পুলিশ পরিদক(তদন্ত) জনাব মোঃ গোলাম মর্তুজা এবং পুলিশ পরিদশক (অপারেশন) জনাব মোঃ মশিউর রহমান এর সার্বিক তত্বাবধানে মৌলভীবাজার সদর মডেল থানার এসআই(নিঃ) কাঞ্চন দাশ, এএসআই(নিঃ) মনসুর আলী সঙ্গীয় ফোস সহ মৌলভীবাজার সদর থানাধীন আথানগিরী এলাকায় অভিযান পরিচালনা করে দুর্ধর্ষ কুখ্যাত ডাকাত হান্নান মিয়া (৫৩) কে গ্রেফতার করা হয়েছে।
কুখ্যাত ডাকাত হান্নান মিয়া মৌলভীবাজার সদর থানাধীন আথানগিরী গ্রামের সাবল মিয়া ওরফে ছোরাব উল্যার ছেলে।  হান্নান মিয়াকে জিআর-১৮৬/১৬(সদর) এর গ্রেফতারী পরোয়ানা মূলে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য যে, আসামী হান্নান মিয়া (৫৩) মৌলভীবাজার সহ সিলেট বিভাগের বিভিন্ন থানার নিম্ম বর্ণিত ১২টি মামলার এজাহার নামীয় আসামী।
১। সিলেট এর বিয়ানীবাজার থানার এফ আই আর নং-২/২, তারিখ- ০৬ জানু, ২০২১; ধারা- ১৯-a ১৮৭৮ সালের অস্ত্র আইন; ২। সিলেট এর বিয়ানীবাজার থানার এফ আই আর নং-১/১, তারিখ- ০৬ জানু, ২০২১; ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ৩। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-১৫/৩৩৬, তারিখ- ২০ নভে, ২০১৯; ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ৪। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-৫/১৭৩, তারিখ- ০৪ জুন, ২০১৭; ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ৫। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-২৮, তারিখ- ২৬ জুলাই, ২০১৬;  ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ৬। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-১৮, তারিখ- ২৭ মার্চ, ২০১৬;  ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ৭। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-১৯, তারিখ- ২৭ মার্চ, ২০১৬;  ধারা- ১৯ (a) ১৮৭৮ সালের অস্ত্র আইন; ৮। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-১৬, তারিখ- ১৬ ফেব্রু, ২০১৬;  ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ৯। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-১৭, তারিখ- ১৬ ফেব্রু, ২০১৬;  ধারা- ১৯ (a) ১৮৭৮ সালের অস্ত্র আইন; ১০। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-২২, তারিখ- ১৫ জুলাই, ২০১৫;  ধারা- ১৯ (a) ১৮৭৮ সালের অস্ত্র আইন; ১১। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-২১, তারিখ- ১৫ জুলাই, ২০১৫; ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ১২। মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-৩০/৮৬, তারিখ- ২৯ এপ্রিল, ২০১৪; ধারা- ৩৯৫/৩৯৭ পেনাল কোড-১৮৬০।
আসন্ন ঈদ-উল আযহা উপলক্ষে মৌলভীবাজার মডেল থানা এলাকায় চুরি, ডাকাতি রোধ কল্পে থানা পুলিশের ০২ টি টিম সাদা পোষাকে তৎপর আছে।
মৌলভীবাজারবাসীকে সুন্দর ঈদ উপহার দেওয়ার লক্ষ্যে মৌলভীবাজার মডেল থানা পুলিশের সাদা পোষাকে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন  মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক ।সংবাদ প্রকাশঃ  ২৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email