ঠাকুরগাঁও -৩, এ ছয় প্রার্থীর মনোনয়ন দাখিল; ১২৮ টি ভোট কেন্দ্রে ভোট দিবেন ভোটাররা 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    সফিকুল ইসলাম শিল্পী, রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ-রানীশংকৈল) আসনের উপ-নির্বাচনে ১৪ দলীয় জোট ও জাতীয় পার্টি সহ ৬ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। আজ মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকাল ৪ টা পর্যন্ত পীরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা এবং জেলা নির্বাচন কর্মকর্তার দপ্তরে মনোনয়ন পত্র জমা করেন প্রার্থীরা।
এ দিকে ঠাকুরগাঁও জেলা নির্বাচন কর্মকর্তা সফিকুল ইসলাম জানান, জেলা নির্বাচন কর্মকর্তার দপ্তরে জাতীয় পার্টির হাফিজ উদ্দীন আহম্মেদ, জাকের পাটির এমদাদ হোসেন, ন্যাশনাল পিলপলস্ পার্টির (এনপিপি) সাফি আল আসাদ ও স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ গোপাল চন্দ্র রায় মনোনয়নপত্র জমা করেন।
এছাড়াও জেলার পীরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসারের দপ্তরে ১৪ দলীয় জোটের প্রার্থী ওয়ার্কাস পার্টির সহকারি অধ্যাপক ইয়াসিন আলী ও বাংলাদেশ ন্যাশনাল ফ্রন্ট (বিএনএফ) এর সিরাজুল ইসলাম মনোনয়ন দাখিল করেন।
পীরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার তকদির আলী সরকার জানান, আগামী ৮ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই ও ১৫ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।
ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১লা ফেব্রুয়ারি।
প্রসঙ্গতঃ এ আসনে মোট ভোটার ৩ লাখ ২৪ হাজার ৭৩৯ জন। এর মধ্যে পুরুষ ১ লক্ষ ৬৫ হাজার ২৩৫ জন এবং নারী ১ লক্ষ ৫৯ হাজার ৫০৪ জন। এ আসনে মোট ভোট কেন্দ্র ১২৮টি। বুথ সংখ্যা ৮০৮ টি।
এই উপনির্বাচনে রানীশংকৈল -পীরগঞ্জের মানুষ  উৎসবমুখর পরিবেশে ভোট প্রদান করবেন এমন প্রত্যাশা প্রার্থীদের।সংবাদ প্রকাশঃ ০৬০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email