টেকনাফে দুই মুক্তিযোদ্ধাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন টেকনাফ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা

সিটিভি নিউজ।।    ফরহাদ রহমান,টেকনাফ প্রতিনিধি ============
অবশেষে গেজেট আকারে মুক্তিযোদ্ধা হিসেবে টেকনাফে আগমন উপলক্ষে কক্সবাজার জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলুল কাদের চৌধুরী ও টেকনাফের প্রবীণ মুরব্বী কক্সবাজার জেলা প্রেসক্লাবের আজীবন সদস্য আলহাজ্ব নুরুল হুদা গেজেট আকারে স্বীকৃতি পাওয়ায় টেকনাফ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে  অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান টেকনাফ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।
১২ ডিসেম্বর মঙ্গলবার রাত ৮ ঘটিকার সময় কক্সবাজার থেকে এসে টেকনাফ পৌরসভা উত্তর ডেইল পাড়া ৫ নং ওয়ার্ডে মুক্তিযোদ্ধা নুরুল হুদার নিজস্ব ভবনে সাক্ষাতে মিলিত হয়।
সাথে ছিলেন,কোস্ট ফাউন্ডেশনের সহকারি পরিচালক ও টেকনাফ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা জাহাঙ্গীর আলম,নব-নিযুক্ত টেকনাফ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও ইউএনসিআরের কর্মকর্তা মোঃ জামাল উদ্দিন,কক্সবাজারের এডভোকেট ও টেকনাফ উপজেলা প্রেসক্লাবের নব-নিযুক্ত উপদেষ্টা আবু মুছা মুহাম্মদ।
উপস্থিত ছিলেন এমবিবিএস ডাঃ শাহাদাত হোসেন, ইসলামী ব্যাংক কর্মকর্তা মোঃ আলী ও ঠিকাদার এবিএম জাফর আলম।
অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান, টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল হোসাইন, সহ-সভাপতি ফরিদ বাবুল,সাধারন সস্পাদক মোঃ আজিজ উল্লাহ আজিজ,যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ আলমগীর আজিজ,সাংগঠনিক সম্পাদক নুরুল আবছার,মহিলা বিষয়ক সম্পাদক  সাবেকুন্নাহার বেবী,অর্থ সম্পাদক  ফরহাদ রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন ইমন  ও সদস্য  ইমান হোসাইন।
এসময় মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী, নুরুল হুদা সহ দুই জনই তাদের অনুভূতি প্রকাশ করেন।
শেষে সরকারী গেজেট তালিকা মুক্তিযোদ্ধা নুরুল হুদার হাতে তুলে দিলেন মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী।
অপরদিকে রাত ৯ ঘটিকার সময় টেকনাফ উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে সভাপতি নুরুল হোসাইন এর সভাপতিত্বে সাধারন সম্পাদক মোঃ আজিজ উল্লাহ আজিজের সঞ্চালনায় মতবিনিময় করেন কক্সবাজার জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।
স্বাগত বক্তব্য রাখেন,সংগঠনে সভাপতি নুরুল হোসাইন।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,কক্সবাজার জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলুল কাদের চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তৃব্য রাখেন, টেকনাফ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা জাহাঙ্গীর আলম,নব-নিযুক্ত উপদেষ্টা মোঃ জামাল উদ্দিন, এডভোকেট আবু মুছা মুহাম্মদ।
উপস্থিত ছিলেন  ডাঃ শাহাদাত হোসেন, ইসলামী ব্যাংক কর্মকর্তা মোঃ আলী ও টেকনাফ উপজেলা প্রেসক্লাবের  নব-নির্বাচিত নেতৃবৃন্দরা।সংবাদ প্রকাশঃ ১২১২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ