টিফিনের টাকায় বাগেরহাটে লাল সবুজের গাছের চারা রোপণ ও বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   সবুজ বাংলা গড়ার প্রত্যয়ে লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে টিফিনের টাকায় সারা দেশে এক লাখ চারা বিতরণের লক্ষ্যে বাগেরহাট জেলার চিতলমারী উপজেলায় কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকায় উপজেলা চত্তরে চিতলমারী উটজে্ররা নির্বাহী কর্মকর্তা মোঃ মারুফুল অালম এ কর্মসূচির উদ্বোধন করেন।
কর্মসূচিতে শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণের মধ্য দিয়ে কার্যক্রমের সূচনা করেন চিতলমারী উপজেলা চেয়ারম্যান বাবু অশোক বড়াল।
এ সময় উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল, চিতলমারী শাখার সভাপতি তাশরীফ অাহসান, সাধারণ সম্পাদক মেহেদি হাসান বাপ্পী, সদস্য মোঃ অারিফুল ইসলাম, মেহেদী হাসান শান্ত, সাব্বির হাওলাদার, শিব্বী অাহমেদ প্রমুখ।
 লাল-সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি কাওসার আলম সোহেল বলেন, প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় আমরা দেশব্যাপী গাছের চারা বিতরণ ও রোপণ কার্যক্রম চালিয়ে যাচ্ছি। ইতোমধ্যে এ সংগঠনের সদস্যদের টিফিনের টাকায় ২৭ জেলায় ৫৬ হাজার ১০০ গাছের চারা রোপণ ও বিতরণ করা হয়েছে। গ্রামের বিভিন্ন বাড়িতে গিয়ে গিয়ে লাল সবুজের সদস্যরা এই চারা উপহার দিচ্ছেন বলেও জানান।=প্রেস বিজ্ঞপ্তি।।সংবাদ প্রকাশঃ  ১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email