ঝিনাইদহে ৩ হাজার কৃষকের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মানিক ঘোষ      ঝিনাইদহ প্রতিনিধি-====
ঝিনাইদহে ৩ হাজার কৃষকের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। বুধবার সকালে সদর উপজেলা পরিষদ চত্বরে কৃষি বিভাগের পক্ষ থেকে এ সার-বীজ বিতরণ করা হয়।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার সুমী, সদর উপজেলা কৃষি কর্মকর্তা জাহিদুল করিম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেলসহ অন্যান্যরা কৃষকের মাঝে এ উপকরণ বিতরণ করেন।
কৃষি বিভাগের কর্মকর্তারা জানায়, ২০২২-২৩ মৌসুমে বোরো ধানের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে সরকারের কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় সদর উপজেলার ৩ হাজার কৃষকের মাঝে জনপ্রতি ৫ কেজি বীজ ও ২০ কেজি রাসায়নিক সার বিতরণ করা হয়। আগামী ১ সপ্তাহের মধ্যে আরও ৬ হাজার ৯’শ কৃষকের মাঝে বিনামুল্যে এই উপকরণ দেওয়া হবে।   সংবাদ প্রকাশঃ  ৩০-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email