ঝিনাইদহে ৩১০ জন প্রশিক্ষিত যুবক-যুবতীদের মাঝে সনদপত্র বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। মানিক ঘোষ     ঝিনাইদহ প্রতিনিধি-  জানান ====
যুবক-যুবতী, হতদরিদ্র নারী-পুরুষ জনগোষ্ঠীর কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ঝিনাইদহে ৩১০ জনকে বিনামুল্যে কম্পিউটার এ্যাপ্লিকেশন ও ড্রাইভিং প্রশিক্ষণ শেষে সনদ প্রদাণ করা হয়েছে।
সোমবার সকালে শহরের আরাপপুরে বহুমুখী মানবকল্যাণ সংস্থার কার্যালয়ে এ সদনপত্র বিতরণ করা হয়।
সংস্থার সেক্রেটারী ও বগুড়া ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল লতিফ সেখ। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সংস্থার সভাপতি জোয়াদ আলী বিশ^াস, চুয়াডাঙ্গায় বহুমুখী মানবকল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক বিপুল আশরাফ, সময় সংবাদের রিপোর্টার লোটাস রহমান সোহাগ।
এসময় আয়োজকরা জানায়, সম্পুর্ন বিনামূল্যে বহুমুখী মানবকল্যাণ সংস্থা ও সমাজ কল্যান মন্ত্রনালয়ের যৌথ উদ্যোগে ফ্রি কম্পিউটার এ্যাপ্লিকেশন এবং ড্রাইভিং কাম অটো মেকানিকস প্রশিক্ষণ কর্মসুচী চলছে। সোমবার ২২০ জনকে কম্পিউটার এ্যাপ্লিকেশন ও ৯০ জনকে ড্রাইভিং প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ করা হয়।
১৮-৪০ বছর বয়সী কমপক্ষে ৮ম শ্রেনী পাস দুস্থ, বিধবা, হতদরিদ্র জনগোষ্ঠীকে এ প্রশিক্ষনের আওতায় আনা হয়েছে। ২ মাস মেয়াদী এই কম্পিউটার এ্যাপ্লিকেশন প্রশিক্ষণ চলাকালে শিক্ষার্থীদের যাতায়াত, নাস্তা, সনদ দেওয়া হচ্ছে একই সাথে চাকুরির ব্যবস্থাও করা হচ্ছে।

সংবাদ প্রকাশঃ  ০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email