ঝিনাইদহে ১২’শ দুস্থ-অসহায়দের বিনামুল্যে স্বাস্থ্যসেবা প্রদান

সিটিভি নিউজ।।  মানিক ঘোষ    ঝিনাইদহ প্রতিনিধি-==
ঝিনাইদহ ‘এসএসসি-৯৪ ব্যাচ ঝিনাইদহ’ শিক্ষার্থীদের উদ্যোগে ১২’শ দুস্থ-অসহায়দের বিনামুল্যে স্বাস্থ্যসেবা প্রদাণ করা হয়েছে। সেই সাথে দেওয়া হয়েছে বিভিন্ন প্রকার ঔষধ। শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত হরিণাকুন্ডু উপজেলার রিশখালী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এসএসসি-৯৪ ব্যাচ ঝিনাইদহ’র শিক্ষার্থীরা এ স্বাস্থ্যসেবা ক্যাম্পের আয়োজন করে।
সকালে উদ্বোধনী অনুষ্ঠানে আসাদ ইবনে মুস্তাফিজ পিটো, সাইফুর রহমান শিপলু, ওয়ালিদ হাসান ফরিদ বাবু, তানভীর আহমেদ রনি, মীর ফজলে এলাহী শিমুল, আওয়াল হোসেন, আশরাফ উদোলা মাসুম, সোহেল রানা পিন্টু, সবুর, আজমসহ ৯৪ ব্যাচের সকল বন্ধুরা উপস্থিত ছিলেন।
জাহেদী ফাউন্ডেশনের সহযোগিতায় এ মেডিকেল ক্যাম্পে ঝিনাইদহ, ঢাকাসহ দেশের বিভিন্ন হাসপাতালে কর্মরত ৭ জন বিশেষজ্ঞ চিকিৎসক স্বাস্থ্য সেবা প্রদাণ করেন। সকাল ৯ টা থেকে শুরু হয়ে বিকাল ৫ টা পর্যন্ত চলা এ মেডিকেল ক্যাম্পে দৌলতপুর, সাধুহাটি, কাপাশহাটিয়া ও পৌরসভার ২০ টি গ্রামের ১২’শ মানুষ স্বাস্থ্যসেবা গ্রহণ করেন। পরামর্শ ছাড়াও বিনামুল্যে ডায়াবেটিস, উচ্চরক্তচাপ, ইজিসি পরীক্ষা ও শেষে ঔষধ বিতরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ ০৫০৮২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ