ঝিনাইদহে সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা

সিটিভি নিউজ।।   মানিক ঘোষ  ঝিনাইদহ প্রতিনিধি========
ঝিনাইদহের হরিণাকু-ুতে লালন সড়কের নির্মাণ কাজ দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। সোমবার হরিণাকু-ু ইজিবাইক শ্রমীক সমিতির আয়োজিত ঘন্টাব্যাপি মানববন্ধনে উপজেলা চত্তরে দুই কিলোমিটার রাস্তাজুড়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতশত শিক্ষার্থীসহ ৫শতাধিক এলাকাবাসীসহ পৌর মেয়র জনাব ফারুক হোসেন এ মানববন্ধনে অংশ নেন।
জানা যায়,”ঘূর্ণীঝড় আম্ফান ও বন্যায় ক্ষতিগ্রস্থ পল্লী সড়ক অবকাঠামো পূনবাসন র্শীষক প্রকল্পর আওতায় উপজেলায় ১১,৬৩,৪৩,৯০৬,০০( এগারো কোটি তেষট্টি লক্ষ তিতাল্লিশ হাজার নয়শত ছয় টাকা ব্যায়ে কাজ আরাম্ভেও সর্বশেষ তারিখ ১৭/০৮/২০২১খ্রি: তারিখ থাকলেও এবং কাজ সমািপ্তর সময় ০২-০১-২০২৩খ্রি: এর কাছাকাছি হলেও আজ অবাধী ঠিকাদার প্রতিষ্ঠান ইপিআইসি কেএপি পিওটি একেএইচআই জেভি কোন প্রকার কাজ শুরু না হওয়ায় এ মানববন্ধন কর্মসূচি পালন করে শিক্ষার্থীসহ এলাকাবাসী।

এ ব্যাপারে উপজেলা এলজিইডি সূত্রে জানা গেছে, শহরের দোয়েল চত্তর মোড় থেকে তৈলটুপি পর্যন্ত সড়কটির দৈর্ঘ্য ১৬ কিলোমিটার। ২০০০ সালে এর কার্পেটিংয়ের কাজ হয়। এর মধ্যে ২০১৯ সালে তৈলটুপি পর্যন্ত সাড়ে তিন কিলোমিটার কার্পেটিং হয়। ২০২১ সালে বাকি সাড়ে বারো কিলোমিটার পুনর্র্নিমাণের জন্য টেন্ডার হয়। ইপিআইসি কেএপি পিওটি একেএইচআই জেভি নামে ঢাকার একটি ঠিকাদারি প্রতিষ্ঠান এর কাজ পায়।
ঠিকাদারি প্রতিষ্ঠানের পক্ষে নাসের আলম সিদ্দিকী উজ্জল বলেন, বর্ষার কারণে কাজ শুরু করতে দেরি হয়েছে। তবে দ্রুতই কাজ শুরু করা হবে।
ঝিনাইদহ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মনোয়ার উদ্দিন বলেন, কাজ শুরু করতে আমি ইতোমধ্যে ঠিকাদারকে কয়েকটি চিঠি দিয়েছি। আজও তার সাথে কথা হয়েছে। আশা করছি আজকালের মধ্যে এর কাজ শুরু হবে। না হলে টেন্ডার বাতিল করা হবে।

শিক্ষার্থীরা মানববন্ধনে অংশ নেন মেয়র ফারুক হোসেন ।

সংবাদ প্রকাশঃ  ৩১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ