ঝিনাইদহে মোটর শ্রমিককে কুপিয়ে যখম

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মানিক ঘোষ    ঝিনাইদহ প্রতিনিধি-===
ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা বাদপুকুর গ্রামে নুরুজ্জামান (৪০) নামের এক মোটর শ্রমিককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার সময় এঘটনাটি ঘটে। আহত নুরুজ্জামান ওই উপজেলার নারায়ণপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে।
স্থানীয়রা জানায়, ওই গ্রামের করিম হোসেনের সাথে নুরুজ্জামানের চাচাতো ভাই নুরুল ইসলামের একটি মামলা সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নুরুল ইসলামকে মারধর করতে যায় করিমের লোকজন। তাকে বাঁচাতে নুরুজ্জামান এগিয়ে গেলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে যখম করে তারা। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তার অবস্থা গুরুতর।
হাসপাতালে চিকিৎসাধীন নুরুজ্জামান বলেন, করিমের আপন ভাই ম্যাজিস্ট্রেট। সেই ম্যাজিস্ট্রেটের নাম ভাঙ্গিয়ে এলাকায় নানা অপকর্ম চালিয়ে আসছে। সাধারণ মানুষ তার অত্যাচারে অতিষ্ট। তার জোরেই আমাকে কুপিয়ে যখম করেছে।
ঝিনাইদহ সদর থানার ওসি মোঃ শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, ঘটনার সংবাদ শুনেছি। আহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রকাশঃ  ১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email