ঝিনাইদহে বিশ্ব পরিবেশ দিবস পালিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

 সিটিভি নিউজ।।  মানিক ঘোষ    ঝিনাইদহ প্রতিনিধি-==
‘একটাই পৃথিবী’ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে বিশ^ পরিবেশ দিবস পালিত হয়েছে। রোববার সকালে শহরের পাবলিক লাইব্রেরী এলাকা থেকে একটি শোভাযাত্রা বের করে কোস্টাল ডেভেলপমেন্ট পার্টনারশিপ (সিডিপি)। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে পদ্মা সমাজ কল্যাণ সংস্থার কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সিডিপির এরিয়া কো-অর্ডিনেটর হাবিবুর রহমান, আমিনুর রহমান টুকু, এনসিআরবি’র রোমেনা বেগম, এনামুল কবির বাবুলসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। অপরদিকে জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তরের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে জেলা প্রশাসক মনিরা বেগম, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারি পরিচালক শ্রীরূপ মজুমদার, পরিবেশবিদ মাসুদ আহম্মেদ সঞ্জুসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
বক্তারা, পরিবেশের ভারসাম্য রক্ষা ও জলবায়ু পরিবর্তণ ঠেকানে উন্নত দেশকে এগিয়ে আসার আহ্বান জানান। সেই সাথে সর্বস্তরের মানুষকে পরিবেশ সম্পর্কে সচেত হওয়ার আহ্বানও জানান।

সংবাদ প্রকাশঃ  ০৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email