ঝিনাইদহে নলডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সম্মেলনে সভাপতিঃ আলমগীর,সম্পাদকঃ পিপুল

সিটিভি নিউজ।।     মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি  জানান ===
চারিদিকে শ্লোগন,শোভাযাত্রা ও বর্নিলসাজে অনুষ্ঠিত হল ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সোমবার (৪ অক্টোবর) সকালে সদর উপজেলার যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদ-৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার।
নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের নির্বাচন প্রস্তুত কমিটির সভাপতি আলমগীর হোসেন মালিতার সভাপতিত্বে ও সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ম-আহবায়ক জাফর আলীর সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শাহ্ মোঃ ইব্রাহিম খলিল রাজা। সম্মেলনে আলমগীর মালিথা কে সভাপতি,কামরুল ইসলাম পিপুল ও রিংকু বিশ্বাসকে সাংগঠনিক সম্পাদক করে ৬৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়। নব্য কমিটি সকলকে শুভেচ্ছা জানিয়েছেন।
সম্মেলনে বক্তৃতা রাখেন ঝিনাইদহ জেলা আওয়ামী যুবলীগের জেলা শাখার আহবায়ক আশফাক মাহমুদ জন, সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেলসহ আরো অনেকে। এ সময়ে ইউনিয়ন আ’লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
সম্মেলেনে বক্তারা বলেন, তৃনমূল যুবলীগকে শক্তিশালী করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। আওয়ামী যুবলীগ এখন আগের চেয়ে অনেক শক্তিশালী সংগঠন। সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানানো হয়।সংবাদ প্রকাশঃ  ৫-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ