ঝিনাইদহে অস্ত্র মামলায় শিবির নেতার ২৪ বছরের কারাদন্ড

সিটিভি নিউজ।।   মানিক ঘোষ     ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের কোটচাঁদপুরে অস্ত্র মামলায় আকরাম হোসেন নামের এক শিবির নেতার ২৪ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ নাজিমুদ্দৌলা এ দন্ডাদেশ প্রদাণ করেন।
দন্ডিত আকরাম হোসেন উপজেলার এড়েন্দা গ্রামের আলম বিশ^াসের ছেলে।
মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবি ইসমাইল হোসেন জানান, ২০১৬ সালের ১১ জুলাই কোটচাঁদপুর উপজেলার দয়ারামপুর আলিম মাদ্রাসা থেকে জঙ্গি ও নাশকতামুলক কার্যক্রমের প্রস্তুতির সময় ১ টি ওয়ান শ্যুটার গান ও ১০ রাউন্ডগুলিসহ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড ছাত্র শিবিরের সেক্রেটারি আকরাম হোসেনকে আটক করে পুলিশ। এ ঘটনায় ওইদিনই পুলিশের পক্ষ থেকে কোটচাঁদপুর থানায় ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫/২০ জনকে আসামী করে মামলা করা হয়। পরের মাসে পুলিশ আদালতে ৪ জনকে অভিযুক্ত করে চার্জশীট দাখিল করে।
দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে আদালত ওই মামলায় ৩ টি ধারায় আকরাম হোসেনকে ২৪ বছরের কারাদন্ড দেয়। বাকি আসামীদের বেকসুর খালাশ দেওয়া হয়েছে।

সংবাদ প্রকাশঃ ০৯১০২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ