ঝিনাইদহে অতর্কিত হামলায় ৩ ভাই যখম

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মানিক ঘোষ     ঝিনাইদহ প্রতিনিধি- জানান ========
ঝিনাইদহ সদর উপজেলার গান্না গ্রামে ভাইয়ের দা এর কোপে ৩ ভাই গুরুতর যখম হয়েছে। বুধবার দুপুরে ওই গ্রামের মাঠে এ ঘটনা ঘটে। আহতরা হলো, গান্না গ্রামের মৃত আব্দুল কাদের বিশ্বাসের ছেলে গোলাম মোস্তফা মজনু, কবির হোসেন ও জামির হোসেন।
আহত জামির হোসেন বলেন, তার ভাই গোলাম মোস্তফা মজনুর সাথে ভাই মোফাজ্জেল হোসেনের জমিজমা নিয়ে দীর্ঘদিনের বিরোধ ছিল। প্রথমে ভাই গোলাম মোস্তফা মজনুকে পূর্ব পরিকল্পিতভাবে ওৎ পেতে থেকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে মারাত্বক রক্তাক্ত যখম করে। পরে খবর পেয়ে ভাইকে উদ্ধার করতে গেলে আমার এবং আমার আরেক ভাই কবির হোসেনকে কুপিয়ে যখম করে। পরে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করলে ভাই মজনুকে ফরিদপুর হাসপাতালে রেফার্ড করে।
এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email