ঝিনাইদহের হরিণাকুন্ডুতে স্কুল মিল্ক কর্মসূচির উদ্বোধন, ৩ বছর ২১৭ শিশুকে খাওয়ানো হবে দুধ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মানিক ঘোষ    ঝিনাইদহ প্রতিনিধি-====
ঝিনাইদহের হরিণাকুন্ডুর একটি বিদ্যালয়ের ২১৭ জন শিক্ষার্থীকে আগামী ৩ বছর খাওয়ানো হবে পুষ্টিকর দুধ। বুধবার দুপুরে উপজেলার পারদখলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ স্কুল মিল্ক কর্মসূচির উদ্বোধন করা হয়। উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন এ কর্মসূচির উদ্বোধন করেন।
হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা সুস্মিতা সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: মাহফুজুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবদুর রহমান, দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুল ইসলাম, প্রধান শিক্ষক মাহমুদা সুলতানা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হরিণাকুন্ডু উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: উজ্জ্বল কুমার কুন্ডু।
আয়োজকরা জানান, প্রাণীসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় এ কর্মসূচিতে আগামী ৩ বছর ওই বিদ্যালয়ের ২১৭ জন শিক্ষার্থীকে প্রতিদিন পাস্তুরিত দুধ খাওয়ানো হবে। শিক্ষার্থীদের প্রাণিজ পুষ্টির যোগান, স্কুলের প্রতি আরও আগ্রহ করে তোলা, ও স্থানীয় খামারীদের দুধ বিক্রয় সহজ করবে এই কর্মসূচিটি।

সংবাদ প্রকাশঃ ২৪০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email