ঝিনাইদহের সেই তহিদুলকে ইজিবাইক উপহার দিল যুবলীগ সম্পাদক নিখিল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মানিক ঘোষ   ঝিনাইদহ প্রতিনিধি- জানান ===
ঝিনাইদহ পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তহিদুল ইসলামকে জীবিকা নির্বাহের জন্য একটি ইজিবাইক উপহার দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।
শনিবার বিকালে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নবী নেওয়াজ, আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক সব্র্রত পাল, সাংগঠনিক সম্পাদক এ্যাড. ড. শামীল আল সাইফুল সোহাগসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি তৈয়ব আলী জোয়ার্দ্দার, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রাশীদুর রহমান রাসেল, হাফিজুর রহমান, রাজু আহমেদ, শফিকুল ইসলাম শিমুল, সদর উপজেলা যুবলীগের আহবায়ক উপস্থিত থেকে ইজিবাইকটি তহিদুল ইসলামের হাতে তুলে দেন।
উল্লেখ্য, তহিদুল ইসলাম ঝিনাইদহ সদর পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক। ২০০১ সালের ১৮ জুন বিএনপির আহুত হরতালে এইচএসএস রোডের সমবায় মার্কেটে তহিদুল ইসলামের ঝিনাইদহ স্টুডিও এন্ড ফটোস্ট্যাট দোকানে হামলা করে ধ্বংস করে দেয়। এর পর ৪-৫টি দলীয় মামলায় আসামি করে পলাতক জীবন শুরু হয় তহিদুলের। জড়িয়ে পড়ে মাদকাসক্তিতে। শেষে জীবিকার তাগিদে ভাড়ায় রিকশা চালিয়ে জীবন চালাচ্ছিল তহিদুল। এই বিষয়ে সংবাদ প্রকাশিত হলে নজরে পড়ে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের। তিনি জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রাজু আহমেদকে দিয়ে ঢাকায় নিয়ে যান তহিদুলকে। তহিদুলের জীবিকা নির্বাহের জন্য একটি ইজিবাইক উপহার দিয়েছে। কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে জানানো হয়েছে, পরবর্তীতেও খোঁজ রাখা হবে তহিদুল ইসলামের।

সংবাদ প্রকাশঃ  ১১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email