ঝালকাঠিতে নিজের পাতা ফাঁদে কৃষকসহ ২জনের অস্বাভিক মৃত্যু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   মো.নজরুল ইসলাম,ঝালকাঠি প্রতিনিধি     :: ঝালকাঠিতে এক কৃষকের নিজের পাতা ফাঁদে নিজেই মৃত্যু হয়েছে,অপরদিকে শহরতলি থেকে পৃথক ঘটনায় পঞ্চাশর্ধ এক ব্যাক্তি রহস্যজনক মৃত্যু হয়েছে। স্ত্রীর দাবি স্বাবাভিক মৃত্যু কিন্তু সন্তানদের অভিযোগ শ^াষরোধ করে হত্যা করা হয়েছে।
সোমবার সকালে পুলিশ খবর পেয়ে শহরের কলেজমোড় এলাকার একটি ভাড়া বাসা থেকে বেল্লাল হোসেন (৫৫) ও রমজানকাঠি গ্রাম থেকে সুলতান মোল্লা (৪০) নামের দুইজনের মৃতদেহ উদ্ধার করে।
ঝালকাঠি থানা পুলিশ জানায়, সকালে বেল্লাল হোসেনের দ্বিতীয় স্ত্রীর ছেলে আল আমিন ৯৯৯-এ ফোন করে জানান, তার বাবাকে (প্রথম স্ত্রী) তার সৎ মা মাকসুদা বেগম শ্বাসরোধ করে মেরে ফেলেছে। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে নিহতের দিত্বীয় স্ত্রী মাকসুদা বেগম দাবি করেন, তার স্বামীর স্বাভাবিক মৃত্যু হয়েছে।
ঝালকাঠি থানার সেকেন্ড অফিসার গৌতম কুমার ঘোষ জানায়, বেল্লাল হোসেনের মৃত্যু নিয়ে পরিবারের পাল্টা-পাল্টি অভিযোগ রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় ঝালকাঠি থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। বিষয়টি তদন্ত করছে পুলিশ।
অন্যদিকে ঝালকাঠি সদর উপজেলার রমজানকাঠি গ্রামে চোরের হাত থেকে ক্ষেতের খিরাই রক্ষার জন্য নিজের তৈরি করা বৈদ্যুতিক ফাঁদে সুলতান মোল্লা (৪০) এক কৃষকের মৃত্যু হয়েছে। মৃত সুলতান মোল্লা রমজানকাঠি গ্রামের মুজাহার মোল্লার ছেলে।
এব্যাপারে ঝালকাঠি থানার ওসি নাসির উদ্দিন সরকার বলেন, ‘সুলতান মোল্লার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।সংবাদ প্রকাশঃ ৩০০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email