ঝালকাঠিতে ধর্ষণ মামলায় পুলিশ কর্মকর্তা শ্রীঘরে

সিটিভি নিউজ।।     মোঃ নজরুল ইসলাম, ঝালকাঠিঃ ঝালকাঠির কাঠালিয়া উপজেলার এক গৃহধূকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় পুলিশের উপপরিদর্শক আলমগীর হোসেনকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।
এসআই আলমগীর হোসেন কাঁঠালিয়া উপজেলার তারাবুনিয়া তদন্ত কেন্দ্রে কর্মরত ছিলেন। তার বাড়ি ভোলা জেলা সদরে।
বৃহস্পতিবার ৭ এপ্রিল রাতে ভুক্তভোগী এক নারী বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কাঠালিয়া থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং-০২)।
শুক্রবার দুপুরে কাঁঠালিয়া থানার পরিদর্শক (তদন্ত) এইচএম শাহীনের নেতৃত্বে পুলিশের একটি দল ঝালকাঠি জেলা শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম এলাকা থেকে এসআই আলমগীরকে গ্রেপ্তার করেছে বলে তথ্য নিশ্চিত করেছে কাঁঠালিয়া থানার অফিসার ইনচার্জ মো. মুরাদ আলী।
মামলার এজাহারে বাদী লিখেছেন, কাঠালিয়া উপজেলার এক গ্রামে তিনি দুই পুত্র সন্তান নিয়ে বসবাস করতেন। তার স্বামী ব্যবসার সুবাদে চট্রগ্রামে থাকেন। তার ভগ্নিপতি পাশের গ্রামের বাসিন্দা এবং স্থানীয় বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী। বোনের বাড়িতে যাওয়া আসার সুবাধে তারাবুনিয়া তদন্ত কেন্দ্রের এসআই আলমগীর হোসেনের সাথে পরিচয় হয় তার। গত ৩ মার্চ সোমবার রাতে তার বাড়িতে গিয়ে এসআই আলমগীর তাকে ধর্ষণ করে।

কাঠালিয়া থানার ওসি মুরাদ আলী বলেন, ‘এ ঘটনায় থানায় ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামী এসআই আলমগীর হোসেনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাদীকে বরিশাল শেরই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।সংবাদ প্রকাশঃ  0৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ