ঝালকাঠিতে ইউনিট আওয়ামীলীগের কমিটির গঠন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ১০ নেতাকর্মী আহত

 সিটিভি নিউজ।। মোঃ নজরুল ইসলাম  ঝালকাঠি প্রতিনিধি, === ঝালকাঠির নথুল্লাহবাদ ইউনিয়নের হরিপাশা ইউনিট আওয়ামীলীগের নতুন কমিটি গঠন নিয়ে দুই গ্রুপে ব্যাপক সংঘর্ষে ১০ নেতাকর্মী আহত হয়েছে। গত মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় হরিপাশা ইউনিট কমিটির সম্মেলন অনুষ্ঠানে এঘটনায় সম্মেলন স্থল লন্ডভন্ড হয়ে হয়ে গেছে বলে জানাগেছে। তবে নাম প্রকাশ না করার শর্তে আ’লীগের কয়েকজন নেতা জানায়, দলীয় হাইকমান্ড কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের নির্দেশ দিলেও ইউনিয়নের কয়েকজন নেতা তাদের নিজেস্ব লোকদের দিয়ে কমিটি ঘোষনার চেষ্টা করায় স্থানীয় দু’গ্রুপ নেতাকর্মীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

স্থানীয় আ’লীগ নেতা ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব নির্ধারিত সময়সূচী অনুযায়ী মঙ্গলবার বিকালে উপজেলা আ’লীগ সভাপতি-সাধারন সম্পাদক, ইউপি চেয়ারম্যান ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে হরিপাশা ইউনিট কমিটি গঠনের কার্যক্রম শুরু হয়। বক্তব্যের পর নতুন কমিটি ঘোষনা করার পূর্ব মূহূর্তে দু’গ্রুপ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় আলমগীর হোসেন (৫৪) ও সুমন তালুকদার (৪০)সহ প্রায় ১০/১২জন নেতাকর্মী আহত হয়।এরমধ্যে গুরুত্বর আহত আলমগীর হোসেন ও সুমন তালুকদারকে চিকিৎসার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরন করা হয়। পরে উপস্থিত সিনিয়র নেতৃবৃন্দ হস্থক্ষেপ করেও পরিস্থিতি শান্ত করে না পারলে ঝালকাঠি থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

হামলায় আহত আলমগীর হোসেন জানায়, তাকে চেয়ার দিয়ে বাড়ি দিয়ে স্থানীয় কাদের তালুকদারের পুত্র মনির তালুকদার মাথায় জখম করেছে। অপর আহাত সুমন তালুকদার জানায়, হরিপাশা এলাকার মোবারেক হোসেনের পুত্র জামাল তার উপর হামলা চালিয়ে মাথায় রক্তাক্ত জখম করেছ।(ফাইল ফটো)

সংবাদ প্রকাশঃ ০১০২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ