ঝালকাঠিঝালকাঠিতে বিএনপি-পুলিশ সংঘর্ষ, ৫ পুলিশ সদস্যসহ আহত ৫৫, গ্রেপ্তার-১৬তে বিএনপি-পুলিশ সংঘর্ষ, ৫ পুলিশ সদস্যসহ আহত ৫৫, গ্রেপ্তার-১৬

সিটিভি নিউজ।।     মো:নজরুল ইসলাম,ঝালকাঠি প্রতিনিধি  জানান==  : ঝালকাঠিতে বিএনপির কেন্দ্র ঘোষিত পদযাত্রায় বাঁধা দিয়েছে পুলিশ। এসময় বিএনপি কর্মীরা পুলিশকে লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে সদর থানার ওসি অপারেশন ফিরোজ আহম্মেদসহ ৫ পুলিশ সদস্য আহত হয়। অপরদিকে পুলিশের লাঠিচার্জে বিএনপির ৫০ নেতাকর্মী আহত হয় বলে জানান দলীয় সূত্র।
আহতদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
শনিবার সকাল ১১ টার দিকে শহরের আমতলা সড়কে জেলা বিএনপির কর্যালয়ের সামন থেকে পদযাত্রা বের হয়ে কিছুদূর আগালে পুলিশ তাতে বাঁধা দেয়। এসময়  ক্ষিপ্ত হয়ে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে বিএনপি নেতাকর্মীরা। পুলিশও লাঠিচার্জ করে এক পর্যায়ে সংঘর্ষ সৃষ্টি হয়।  ঘটনা স্থান থেকে বিএনপির ১৬ নেতাকর্মীকে আটক করে পুলিশ।
পুলিশের লাটিচার্জে আহত জেলা যুবদলের আহবায়ক শামীম তালুকদার জানান, আমাদের ৫০ জননেতাকর্মী  আহত হয়েছে । তবে এখন পর্যন্ত কে কে আহত হয়েছে তা নিশ্চিত করতে পারেনি।  এ পর্যন্ত জেলা যুবদলের সদস্য সচিব এ্যাড.আনিসুর রহমানসহ ১৬ জনকে আটক করে।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে  মামলা দায়ের করবে বলে পুলিশের পক্ষ থেকে জানান সদর থানার ওসি।
গ্যাস, বিদ্যুৎ, চাল, ডাল, তেল আটাসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের লাগামহীন দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে দেশব্যাপী পদযাত্রার ডাক দেয় বিএনপি।সংবাদ প্রকাশঃ ২৫০২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ