জামালপুরে র‌্যাবের ১৪ অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     কামরুজ্জামান কানু   সংবাদদাতা জানান ==# জামালপুর সদর উপজেলার কলাবাঁধা এলাকায় ১৯ ডিসেম্বর বিকেলে অভিযান চালিয়ে ৬০০ গ্রাম গাঁজাসহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪।
আটকরা হলেন- জামালপুর সদর উপজেলার কলাবাঁধা এলাকার মো. আলাল উদ্দিনের ছেলে মো. কবির হোসেন (১৯) ও মো. জয়নাল আবেদীনের ছেলে মো. মোয়াজ্জেম হোসেন ওরফে রিপন (৩৭)।

জানাগেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুরের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে একটি আভিযানিক দল ১৯ ডিসেম্বর বিকেল সাড়ে তিনটার দিকে জামালপুর সদর উপজেলার কলাবাঁধা গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় ওই গ্রামের চিলাইল-ছনটিয়া সড়কে মেসার্স নসীব ঢাকা ব্রিকস্ এর উত্তর পাশে কাঁচা রাস্তা থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আটকদের মধ্যে মো. কবির হোসেনের কাছ থেকে ৪০০ গ্রাম গাঁজা, একটি মোবাইল সেট ও নগদ ৬৬০ টাকা এবং মো. মোয়াজ্জেম হোসেন রিপনের কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা, মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত নম্বরবিহীন একটি ১৫০ সিসি অ্যাপাচে-আরটিআর মোটরসাইকেল ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

আটক দুজনের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন। র‌্যাবের জামালপুর ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সংবাদ প্রকাশঃ  ২০১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email