জামালপুরের সরিষাবাড়ীতে বাসের ধাক্কায় প্রাণ হারালো চাচা ভাতিজা

সিটিভি নিউজ।।  কামরুজ্জামান কানু # জামালপুরের সরিষাবাড়ীতে দ্রুতগামী বাস ওভারটেক করতে গিয়ে প্রাণ হারালো মোটরসাইকেল আরোহী চাচা-ভাতিজা। বুধবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে সরিষাবাড়ী পৌরসভার পপুলার ব্রিজ সংলগ্ন সরিষাবাড়ী-দিগপাইত-ঢাকা মহাসড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, উপজেলার কামরাবাদ ইউনিয়নের বড়বাড়িয়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে সাইদুল ইসলাম (২০) ও খোকন মিয়ার ছেলে আকাশ (১৪)। এরমধ্যে আকাশ সরিষাবাড়ী আরডিএম মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী। সে নিহত সাইদুল ইসলামে ভাতিজা।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, সকাল পৌনে ৭টার দিকে সাইদুল ও আকাশ মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে দিগপাইতের উদ্দেশ্যে বের হন। সাইদুল মোটরসাইকেল চালক ও আকাশ আরোহী ছিলেন। পথিমধ্যে তারা পপুলার ব্রিজ এলাকায় রাস্তার বাঁক ঘুরছিলো। এসময় পেছন থেকে আসা (সরিষাবাড়ী বাস টার্মিনাল থেকে ঢাকাগামী) ভাই ভাই এন্টারপ্রাইজের একটি দ্রতগামী বাস তাদের ওভারটেক করতে গিয়ে সজোরে ধাক্কা দেয়।এতে মুহূর্তেই মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই সাইদুল ও আকাশ মারা যান। খবর পেয়ে সরিষাবাড়ী থানার পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদের লাশ উদ্ধার করে।এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মো. ফজলুল করীম জানান, নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হচ্ছে। দু্র্ঘটনার সঙ্গে সঙ্গেই বাসটি দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি।

তবে চালক ও বাসটি সনাক্ত করে আটকের চেষ্টা এবং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ