জামালপুরের বকশীগন্জের সাধুরপাড়া আ’লীগের সেক্রেটারী বাবুকে নিয়ে ষড়যন্ত্র

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    কামরুজ্জামান কানু  সংবাদদাতা জানান ===জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহামুদুল আলম বাবুকে নিয়ে ফের ষড়যন্ত্র শুরু করেছে চিহ্নিত এক কুচক্রি মহল।

স্বাধীনতার পরবর্তী সময়ে আওয়ামীলীগের একমাত্র দলীয় চেয়ারম্যান হচ্ছেন মাহামুদুল আলম বাবু। এ পর্যন্ত সাধুরপাড়া ইউনিয়নের ৭জন চেয়ারম্যান জয়লাভ করেছেন যারা প্রত্যেকেই জামাত বিএনপি ও জাতীয়পাটির রাজনীতির সাথে জড়িত।

সাধুরপাড়া ইউয়নের সাবেক চেয়ারম্যানদের নামের তালিকা

জাতীয় ও উপজেলা নির্বাচনে সাধুরপাড়া ইউনিয়নে প্রত্যেক বারেই আওয়ামীলীগের প্রার্থীর ভরাডুবি হয়। এই ইউনিয়নে আওয়ামীলীগের কোন দলীয় কার্যালয়ই প্রতিষ্ঠা করতে পারেনি আওয়ামীলীগ।

গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সেই জামাত অধ্যুষিত সাধুরপাড়া ইউনিয়নে মাহামুদুল আলম বাবু দলীয় মনোনয়ন নিয়ে বিপুল ভোটে জয়লাভ করে ইতিহাস সৃষ্টি করেন। পাশাপাশি আওয়ামীলীগের জন্য দলীয় একটি অফিসও প্রতিষ্ঠা করেন বাবু। অতীতের যে কোন সময়ের চেয়ে বর্তমানের আওয়ামীলীগ সাধুরপাড়া ইউনিয়নে একটি প্রতিষ্ঠিত শক্তি।মাহামুদুল আলম বাবু চেয়ারম্যানের পাশাপাশি সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসাবে যথাযথ দায়িত্ব পালন করে। এই ইউনিয়নে আওয়ামীলীগের সভাপতি বজলুর রশীদ বাবুল।সাধুরপাড়া ইউনিয়নের সভাপতি বজলুর রশীদ বাবুলকে সাথে নিয়ে মাহামুদুল আলম বাবু সাধুরপাড়া ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় কার্যালয় প্রতিষ্ঠা করেন।কিন্তু এসব স্বত্বেও জামাত বিএনপি প্রেত্মাত্বা একটি চিহ্নিত কুচক্রীমহল বাবুকে নিয়ে নতুন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বলে জানান স্থানীয়রা।এর আগেও এই চক্রটিই বাবুকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয়।এ বিষয়ে চেয়ারম্যান মাহামুদুল আলম বাবু জানান, আমি বঙ্গবন্ধুর আর্দশে বিশ্বাস করি। সে কারণে গত নির্বাচনে আমার উপর আস্থা রেখে আমাকে দলীয় মনোনয়ন দিয়েছিল। আমি নির্বাচিত হয়ে আমার এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি।

সংবাদ প্রকাশঃ  ২২-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email