জামালপুরের বকশীগঞ্জে র‌্যাবের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      কামরুজ্জামান কানু সংবাদদাতা জানান ==  # জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের বালুঝুড়ি গ্রামে ২৫ এপ্রিল বিকেলে অভিযান চালিয়ে এককেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।

গ্রেপ্তার মাদক ব্যবসায়ীর নাম মো. কামাল মিয়া (৩৫)। তিনি বকশীগঞ্জ উপজেলার লাউচাপড়া গ্রামের মৃত ছয়ফুল মিয়ার ছেলে।t

জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ২৫ এপ্রিল বিকেল ৫টা ২০ মিনিটের দিকে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের বালুঝুড়ি গ্রামের তিন রাস্তার মোড় সংলগ্ন জনৈক মো. ইলিয়াছ কাঞ্চনের মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে গাঁজা ব্যবসায়ী মো. কামাল মিয়াকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে এককেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা।

গ্রেপ্তার আসামির বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সংবাদ প্রকাশঃ  ২৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email