জামালপুরের ইসলামপুর আওয়ামীলীগের সভাপতি পদে মালেক সকলের দোয়া ও প্রত্যাশী

সিটিভি নিউজ।।     মহান স্বাধীনতার স্থপতি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া   বাংলাদেশ আওয়ামীলীগ দলটি গতিশীল নের্তৃত্ব ও আরো শক্তিশালী করে গড়ে তোলতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দ্দেশে কেন্দ্রীয় থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠন প্রক্রিয়া শুরু হয়েছে।

ইসলামপুর উপজেলার বেলগাছা ইউনিয়ন আওয়ামীলীগ নতুন কমিটি গঠন প্রক্রিয়া শুরু হয়েছে। তার ধারাবাহিকতায় আগামী ১৫ অক্টোবর/২০ইং তারিখে ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটি গঠন হতে যাচ্ছে। ইতোমধ্যে দলীয় পদে নাম লিখাতে এমনকি পদপদবী পাওয়ার আশায় অনেকেই দৌড়ঝাপ শুরু করেছেন। বসে নেই চেয়ারম্যান আব্দুল মালেক । তিনি বেলগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদে তিনি প্রতিদ্বন্দিতা করতে প্রার্থী হয়েছেন।

তিনি ১৯৯০ দশকের পর থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে তৃণমুল আওয়ামীলী থেকে উঠে এসেছেন। তিনি ১৯৯৭ইং সাল ইউনিয়ন আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদকের পদে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। ২০০৩সাল থেকে তিনি একধানে বেলগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে সফল ভাবে দায়িত্ব পালন করে আসছেন। ২০০২ইং সালে বেলগাছ ইউনিয়নে ইউপির সদস্য পদে তিনি নির্বাচিত হয়ে সুনাম অর্জন করেন। তার সফলতা ও সুনাম অর্জনের কারণে অবশেষে ২০১৭ইং সালে আওয়ামীলী মনোনীত নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করলে তিনি বিপুল ভোটে বিজয়ী হয়ে বর্তমানে সফলতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

আওয়ামীলীগ নের্তৃত্বের কারণে ঈশ্বাম্বিত হয়ে বিএনপি জামায়াত জোট সরকারের আমলে তার বিরোদ্ধে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা দিয়ে দীর্ঘদিন নির্যাতীত করেছে। তাই তিনি নিঃসন্দেহে আওয়ামীলীগের একজন ত্যাগী নেতা এবং পারিবারিক ভাবে আপাত মস্তকে মুক্তিযোদ্ধের স্বপক্ষ শক্তি আওয়ামীলীগ। চেয়ারম্যান আব্দুল মালেক বলেন তাকে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদে কাজের দায়িত্ব দেয়া হলে তিনি কঠোর পরিশ্রম এবং তার মেধা দিয়ে দলকে আরো সুসংগঠিত করে আগামী দিনে তাকে ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি পদে দায়িত্ব প্রদান করা হলে বেলগাছা ইউনিয়নে আওয়ামীলীগের ঘাটিতে রূপান্ত করার প্রত্যাশা ব্যক্ত করে করেছেন।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, দেশরত্ন মানবতার নেতৃী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা বিনিমানে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে আধুনিক মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে দলকে সুদৃঢ় করতে এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি,ইসলামপুর উন্নয়নের রূপুকার স্থানীয় সংসদ সদস্য আলহাজ ফরিদুল হক খান দুলাল তার হাতকে আরো শক্তিশালী করতে প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে তিনি ইউনিয়নবাসি তথা সকলের ওদোয়া চেয়েছেন তিনি।

সংবাদ প্রকাশঃ  ০৭১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ