জনসমর্থন ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিতরা অপপ্রচারে লিপ্ত – সাজ্জাদ হোসেন 

সিটিভি নিউজ ।।    সাইফুল ইসলাম ফয়সাল   সংবাদদাতা জানান —
কুমিল্লা -৫ আসনের উপ নির্বাচনে নৌকা প্রতিকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বুড়িচংয়ের সাবেক উপজেলা চেয়ারম্যানের জনসমর্থন ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত প্রতিদ্বন্দ্বী মহল গ্রহণযোগ্যতা হারিয়ে নাম সর্বস্ব ফেইক আইডি ও ভুয়া অনলাইন পোর্টালে অপপ্রচারে লিপ্ত হয়েছে বলে অভিযোগ তুলে তাদের কঠোর ভাবে সতর্কতা জানিয়েছেন সাজ্জাদ হোসেন ।
একটি মহল রাজনৈতিক ময়দানে নিজেদের অবস্থানে দেউলিয়া হয়ে এলাকায় জনসমর্থন না থাকায় নানা ভাবে সম্মানহানী করতে অপপ্রচারে লিপ্ত হয়েছে বলে অভিযোগ করেছেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাজ্জাদ হোসেন ও তার কর্মী সমর্থকরা। আসনটি শূন্য ঘোষণার পর থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় প্রয়াত নেতা আওয়ামীলীগের প্রসিডিয়াম সদস্য আব্দুল মতিন খসরুর স্মরণে মিলাদ মাহফিল ও দেয়া সেই সাথে উক্ত আসনে পরবর্তী নৌকার মাঝি হিসেবে পেতে নেতাকর্মীদের  গণমিছিল, পথ সভা ও সমাবেশে সরব রয়েছেন তিনি সমর্থকরা।  ২ জুন শূন্য এ আসনটিতে তফসিল ঘোষণার পর সাজ্জাদ হোসেন সমর্থক নেতাকর্মীদের মাঝে দেখা দেয় প্রাণ চাঞ্চল্য। তফসিল ঘোষণার পর গতকাল বিকেলে বুড়িচং ও ব্রাহ্মণপাড়া  উপজেলায় বিভিন্ন এলাকায় গণমিছিল করেন সাজ্জাদ হোসেনের সমর্থনে আওয়ামী লীগ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
মরহুম আব্দুল মতিন খসরু’র দীর্ঘ ৪০বছরের রাজনৈতিক সহচর ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, জেলা ও উপজেলা আওয়ামী রাজনৈতিক অঙ্গনের সক্রিয় রাজনৈতিক কর্মী সাজ্জাদ হোসেন বলেন, এলাকার রাজনীতিতে, উন্নয়নে এবং এলাকাবাসীর প্রয়োজনে যাদের কোন ভুমিকা নেই, উড়ে এসে জুড়ে বসা মৌসুমি নেতাদের বয়কট করেছে স্থানীয় গণমানুষ ও তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা। জনসমর্থন ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত মহল অপপ্রচারে লিপ্ত হয়েছে। এলাকায় নিজেদের কোন অবস্থান নেই বুঝতে পেরেই এখন প্রতিপক্ষ হিসেবে আমার বিরুদ্ধে লেগেছেন তারা। আমি বঙ্গবন্ধুর আদর্শের কর্মী শেখ হাসিনার সৈনিক, এসব মিথ্যা অপপ্রচার করে আমাকে দুর্বল করার চিন্তা তাদের ব্যার্থ চেষ্টা মাত্র। এসব ছেড়ে সততার সাথে রাজনৈতিক ভাবে মোকাবিলা করুন সৎ সাহস থাকলে।  আমি সকল কে নিয়ে কাজ করতে চাই, চাই এলাকার উন্নয়নে সকলের সম্মিলিত অংশগ্রহণ। নির্বাচন বা চেয়ারের স্বার্থে সরকার বিরোধীদের সাথে আপোষের রাজনীতি আমার নীতিতে নেই। রাজনৈতিক ভাবে মোকাবিলায় ব্যার্থ হয়ে যারা অপপ্রচার করছেন তারা সতর্ক হয়ে যান এসব ছেড়ে রাজনৈতিক ভাবে প্রতিদ্বন্দ্বীতা করুন। তিনি আরো বলেন, আমি অন্যদের মত ভেসে আসা নেতা নই, তৃণমূল থেকে উঠে আসা রাজনীতি কর্মী,  ছাত্রলীগ, যুবলীগের রাজনীতি করে ইউপি চেয়ারম্যান, উপজেলা পরিষদের চেয়ারম্যানী ও জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন শেষ করে আসা আওয়ামী লীগের কর্মী। রাজনৈতিক ভাবে বিরোধীদের ষড়যন্ত্র মোকাবিলা ও তাদের দাঁত ভাঙ্গা জবাব দেয়ার ইতিহাস আমার রয়েছে। কাঁদা ছোড়া ছুড়ি বন্ধ করে নিজের গ্রহণযোগ্যতা তৈরি করুন, মানুষের কল্যাণে কাজ করুন, জনগনই তাদের প্রতিনিধি নির্বাচন করবে”।

৩জুন বৃহস্পতিবার সকালে বুড়িচং উপজেলা সদর এলাকায় সহস্রাধীক নেতাকর্মীর উপস্থিতিতে গনমিছিল ও জনসংযোগে উপস্থিত ছিলেন সাজ্জাদ হোসেন। এসময়   কর্মীসমর্থকদের স্লোগানে স্লোগানে প্রকম্পিত হয় বুড়িচং বাজার ও সদর ইউপি এলাকা। উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয় হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি। তবে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে ব্যপক এই জনসমাগমে অনেকের মুখেই দেখা যায়নি মাস্ক।সংবাদ প্রকাশঃ  ০৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ