জনপ্রিয় নেতা সুমনকে ভিটিকান্দি ইউনিয়ন যুবদলের আহ্বায়ক করায় যুবসমাজের মাঝে আনন্দ বিরাজ করছে

সিটিভি নিউজ।।    হালিম সৈকত,        তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের   দুলারামপুর গ্রামের এক সুপরিচিত নাম মরহুম মোঃ লতিফ মেম্বার। তিনি এলাকায়  একজন জনপ্রিয় ব্যক্তিত্ব ছিলেন।
তিনি কতোটা জনপ্রিয় ছিলেন তার ইতিহাস পর্যালোচনা করলেই দেখা যায়। তিনি বৃহত্তর ভিটিকান্দি ইউনিয়নের ৭ বারের মেম্বার ছিলেন। একটানা ৩৫ বছর ইউপি সদস্যের দায়িত্ব পালন করেছিলেন । তিনি ইঞ্জিনিয়ার মহসিন সাহেবের সাথে ভাইস চেয়ারম্যান নির্বাচন করেছিলেন।  হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর দুর্ভাগ্যক্রমে তিনি পরাজিত হন। সমগ্র এলাকা জুড়ে তিনি আদর্শবান সমাজ সেবক এবং ন্যায় বিচারক হিসেবে পরিচিত ছিলেন।
তারই  সুযোগ্য সন্তান, ভিটিকান্দি ইউনিয়নের সকলের পরিচিত মুখ  সৎ ও ন্যায় বিচারক
বলেই সকলের নিকট পরিচিত এবং  ভিটিকান্দি ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ সুমন আহমেদ। ৫ নং ওয়ার্ডে এখন পর্যন্ত সর্বোচ্চ ভোট পেয়ে ২০১১ সালে তিনি জয় লাভ করেছিলেন।  জনপ্রিয়তার তুঙ্গে থাকা এই তরুণ যুবককে ভিটিকান্দি ইউনিয়ন যুবদলের আহবায়ক হিসেবে নির্বাচিত করায় যুবকদের মধ্যে এক অনুপ্রেরণা বিরাজ করেছে।
তিনি জালাল স্মৃতি সংসদ থেকে বিভিন্ন স্কুল ও মাদ্রাসায় শিক্ষা সামগ্রী বিতরন করেন। পাশাপাশি অসহায় মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দেন সব সময়ই।
এই বিষয়ে সুমন বলেন, আমি নির্ভেজালভাবে চলতে পছন্দ করি। এলাকার শান্তি চাই। সব সময় সকলের সাথে মিলেমিশে চলার চেষ্টা করি। শহিদ জিয়ার আদর্শে বিশ্বাসী এবং বিএনপি’র রাজনীতির সাথে জড়িত সেই অনেক আগে থেকেই।  আমি ধন্যবাদ জানাই বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য,  সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন, তিতাস উপজেলা বিএনপির  সভাপতি মোঃ সালাহ্উদ্দিন সরকার ও সাধারণ সম্পাদক ওসমান গণি ভূইয়াকে, তারা আমাকে যোগ্য মনে করেছেন সে জন্যে। আমার প্রতি আস্থা রাখায় আমি তিতাস উপজেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকলের প্রতি কৃতজ্ঞ।

সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ