জনপ্রিয়তায় প্রচার প্রচারণায় শীর্ষে মৈশাতুয়া ইউ পি চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহজাহান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    আবদুর রহিম, মনোহরগঞ্জ, (কুমিল্লা)  সংবাদদাতা জানান ===
আসন্ন ইউ পি নির্বাচনকে সামনে রেখে সারা দেশের ন্যায় কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার ৬ নং মৈশাতুয়া ইউ পি নির্বাচনে জনপ্রিয়তায় ও প্রচার প্রচারণায় শীর্ষে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহজাহান।
দেশ স্বাধীনের পর থেকে এই ইউনিয়নে অনেক চেয়ারম্যান দায়িত্ব পালন করলেও ইউনিয়নটির উত্তর এলাকায় রাস্তা-ঘাটের এখনও উন্নয়নের দিক থেকে অনেক পিছিয়ে রয়েছে।ওই ইউনিয়নের খানাতুয়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের মৃত হাজি বেলায়েত হোসেনের ছেলে মোঃ শাহজাহান, তিনি ১৯৯৬ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত ইউনয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। আশিরপাড় উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রথম সহ-সভাপতি, এরপর থেকে তিনি ছয় বার ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্বে রয়েছেন। আশিরপাড় বাজার ব্যবসায়ী কমিটির গত দশ বছর ধরে সভাপতির দায়িত্বে আছেন। আশিরপাড় বাজার জামে মসজিদের সহ-সভাপতি, খানাতুয়া গ্রামের নতুনপাড়া জামে মসজিদের প্রথমে সভাপতি ও পরর্বর্তী থেকে বর্তমান পর্যন্ত ক্যাশিয়ারের দায়িত্ব পালন করছেন, আশিরপাড় বাজারে একটি কাপড়ের দোকান রয়েছে। মোঃ শাহজাহান বর্তমানে মৈশাতুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সদস্য।
ইউ পি নির্বাচনকে ঘিরে হাট-বাজার, চায়ের দোকান, গ্রাম-গঞ্জে চলছে আলোচনা-সমালোচনা। অনেকেই বুক ভরা আশা নিয়ে বলছেন মৈশাতুয়া ইউনিয়নে মোঃ শাহজাহানের মত ভালো মানুষের বেশ প্রয়োজন। অন্ধকারাছন্ন এই ইউনিয়নকে আলোকিত করতে মোঃ শাহজাহানের বিকল্প নেই।
ইউনিয়নবাসীর আশা মন্ত্রী মহোদয় যদি মোঃ শাহজাহানের প্রতি নেক নজর দেন তাহলে ইউনিয়নবাসী চির কৃতজ্ঞ থাকবে। এ ইউনিয়নে একজন শিক্ষিত, মার্জিত, ভদ্র ও আলোকিত চেয়ারম্যান আমরা কখনও পাইনি। এবার ইউনিয়নবাসী আশা করেন সরকারের উন্নয়নের স্বার্থে মোঃ শাহজাহান কে নৌকা প্রতীক বরাদ্দ দিয়ে ইউনিয়নের অসমাপ্ত কাজকে সমাপ্ত করার সুযোগ দিবেন।
সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহজাহান বলেন, আমাকে মৈশাতুয়া ইউনিয়ন চেয়ারম্যান হিসাবে মনোনীত করলে আমি মাদক, সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজি, বাল্যবিবাহ, অন্যায়-অত্যাচার, জুলুম-নির্যাতন মুক্ত ইউনয়ন গড়তে বদ্ধপরিকর। আমি ইউনিয়নবাসীর কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে সদা প্রস্তুত থাকিব।

সংবাদ প্রকাশঃ  ১১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email