জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে মুরাদনগরও পিছিয়ে নেই……..ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকেঃ জানান =====
কুমিল্লার মুরাদনগরে ধামঘর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান, মেম্বার ও এলাকার সর্বস্তরের জনগণকে নিয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে ধামঘর ইউনিয়ন পরিষদ প্রঙ্গনে ওই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,এফবিসিসিআই এর সাবেক সভাপতি ইউসুফ আব্দুলাহ হারুন এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, মুরাদনগরও পিছিয়ে নেই। দেশের সাথে সমান তালে এগোচ্ছে এ উপজেলা। উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, আমি সংসদ সদস্য হওয়ার পর মুরাদনগরে ৮ মেঘাওয়াট বিদ্যুৎ ছিল, আর এখন ৫২ মেঘাওয়াট, সামান্য কিছু মানুষ বিদ্যুতের আওতায় ছিল এখন শতভাগ বিদ্যুতায়িত হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠান গুলো জড়াজীর্ণ অবস্থায় ছিল,আমি এসে ২ শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানে ভবনের ব্যবস্থা করেছি, রাস্তা-ঘাটের বেহাল দশা আজো আমার চোখে ভাসে এখন বড় বড় সকল রাস্তার কাজ প্রায় শেষ করেছি। বর্তমানে গ্রামের ছোট ছোট রাস্তার কাজগুলো হাতে নিয়েছি অচিরেই সেগুলোও সম্পন্ন হবে। রাস্তার পাশাপাশি অসংখ্য ব্রিজ-কালভার্টের উন্নয়ন হয়েছে। তিনি আরো বলেন, সন্ত্রাস ও চাদাবাজ মুক্ত এ উপজেলায় মানুষ শান্তিতে বসবাস করছে। উপজেলাকে মাদক মুক্ত করতে প্রসাশন দিন রাত কাজ করছে। এগুলো আমার দ্বারা সম্ভব ছিলোনা যদিনা জননেত্রী শেখ হাসিনার মতো দেশপ্রেমিক প্রধানমন্ত্রী এদেশে না থাকতো।
সাবেক মেম্বার মোহাম্মদ আলী মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মুরাদনগর থানার ওসি আবুল হাসিম, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম রাজীব, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, ধামঘর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আবদুল কাদির।
ধামঘর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল মীরের সঞ্চালনায় দোয়া ও আলোচনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হাসেম, ইউপি সচিব নাঈম সরকার, উপজেলা যুবলীগের সদস্য শাহজাহান খান বাবুল, আবু ইউসুফ খোকন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরাফাত চৌধুরী, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা এস কে মাসুদ।  সংবাদ প্রকাশঃ  ১৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email