জগতপুর ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী আ’লীগ নেতা জসিম উদ্দিন ভূঁইয়া মজনু

সিটিভি নিউজ।।    হালিম সৈকত,  কুমিল্লা।। ৬/৪/২০২১খ্রি.
কুমিল্লার তিতাস উপজেলার ২ নং জগতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট আ’লীগ নেতা  মোঃ জসিম উদ্দিন ভূইয়া মজনু।  ১৯৬৯ সালের গণঅভ্যুত্থানের ছাত্র নেতা মজনু বাংলাদেশ আ’লীগের একজন নিবেদিত প্রাণ ব্যক্তিত্ব।
১৯৭২-১৯৭৪ সাল পর্যন্ত চট্টগ্রাম সরকারি সিটি কলেজ  এবং ১৯৭৫-১৯৭৮ পর্যন্ত নারায়নগঞ্জের সরকারি তুলারাম কলেজের ছাত্র সংসদে মুজিব আদর্শের রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন।  এছাড়াও তিনি তিতাস উপজেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাকালীন  যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পালন করেন।
তিনি ১৯৭১ সালে মহান স্বাধীনতা সংগ্রামে তার বড় ভাই ক্যাপ্টেন মোঃ ফজলুল হক সরকারের অধীনে কাজ করেন।  But not Enlisted Freedom Fighter.
ইতিমধ্যে তিনি  ইউনিয়নের বিভিন্ন এলাকায়    প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
২০২১ সালের আসন্ন জগতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে ইতিমধ্যেই মানসিক প্রস্ততিসহ দলীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ রাখছেন নিয়মিত। তিনি ইউনিয়নের অসহায় গরীব-দুঃখী মানুষের পাশে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।
 মোঃ জসিম উদ্দিন ভূঁইয়া মজনু বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে দলের জন্য কাজ করে যাচ্ছি নিস্বার্থভাবে।
আমাদের সকলের প্রান প্রিয় অভিভাবক কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকারের হাত-কে শক্তিশালী করতে ও উন্নয়ন মূলক কাজ গুলোকে আরো গতিশীল করতে আমি আ’লীগের মনোনয়ন চাই। জগতপুর ইউনিয়নের জনগণের যে সমস্যা গুলো আছে সেগুলো সমাধান করতে আমি প্রার্থী হতে চাই।
তিনি আরো বলেন, মহান আল্লাহ যদি আমাকে ইউনিয়নবাসীর সেবা করার সুযোগ দান করেন, তাহলে আমি ২নংজগতপুর ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।  ইউনিয়নবাসীর সুখ দুঃখ ও বিপদ-আপদে পাশে থেকে সবাইকে সাথে নিয়ে কাজ করে যাবো ইনশাল্লাহ ।
অবসর প্রাপ্ত সামরিক এই কর্মকর্তা মোঃ জসিম উদ্দীন ভূঁইয়া একজন ভদ্র ও ন্যায়পরায়ন মানুষ। তিনি আশা  প্রকাশ করে বলেন ,আপনাদের সকলের দোয়া,ভালবাসা, উৎসাহ ও সমর্থন নিয়ে আমি সামনে এগিয়ে যেতে চাই।
গত কিছু দিন আগে আমাদের (হোমনা-তিতাস)  এর অভিভাবক সেলিমা আহমাদ মেরী এমপির বাসায় যে মতবিনিময় সভা হয় সেখানে আমি অসুস্থতার জন্য যেতে পারিনি।  তাই সকলের সামনে আমার প্রার্থীতা জানান দিতে পারি নি। তাই আজকে আমি আমার প্রার্থীতা ঘোষণা করলাম। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।  বাংলাদেশ চিরজীবী হোক।সংবাদ প্রকাশঃ  ৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ