চৌদ্দগ্রামে ২য় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন ১২৫ পরিবারের মাঝে গৃহ হস্তান্তর

সিটিভি নিউজ।।  মোঃ বেলাল হোসাইন    চৌদ্দগ্রাম, কুমিল্লা   সংবাদদাতা জানান –==    মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ে কুমিল্লার চৌদ্দগ্রামে ভূমিহীন-গৃহহীন ১২৫ পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে। রোববার (২০ জুন) সকালে উপজেলা মিলনায়তনে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীনদের মাঝে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মনজুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার প্রমুখ।
এসময় উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারী, সকল ইউনিয়নের চেয়ারম্যান-ইউপি সদস্যবৃন্দ, মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, ভূমি ও গৃহহীন উপকারভোগীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ২০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ