চৌদ্দগ্রামে লকডাউনে কঠোর অবস্থানে প্রশাসন * চারদিনে ৩ লক্ষাধিক টাকা জরিমানা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মোঃ বেলাল হোসাইন  সংবাদদাতা জানান == ঃ কুমিল্লার চৌদ্দগ্রামে করোনা সংক্রমণ রোধে ১ জুলাই থেকে চলমান লকডাউনের চারদিনে ৩ লক্ষাধিক টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। সরকারের নির্দেশনা অমান্য করে বিনা কারণে ঘুরাঘুরি, মোটরসাইকেল চালকের হেলমেট ও কাগজপত্র না থাকায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম মনজুরুল হক এবং সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলআমিন সরকার এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে এ জরিমানা করেন। ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন সেনাবাহিনীর ১৬ পদাতিক ডিভিশনের ৪৪ বেঙ্গল রেজিমেন্টের ক্যাপ্টেন জোবায়ের হোসেন এর নেতৃত্বে সেনাবাহিনী, র‌্যাব ১১ এর সিপিসি-২ উপপরিচালক মফিজুল ইসলাম এর নেতৃত্বে  র‌্যাবের একটি টিম ও চৌদ্দগ্রাম থানা পুলিশ।
জানাগেছে, চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এসএম মনজুরুল হক এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১ জুলাই ৩১ মামলায় ৫৫ হাজার ৬শ, ২ জুলাই ০৫ মামলায় ২২ হাজার ৭শ, ৩ জুলাই ০৬ মামলায় ১৫ হাজার ৯শ ও ৪ জুলাই ১৯ মামলায় ১৭ হাজার ৪শ টাকা জরিমানা করেন।
অপরদিকে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলআমিন সরকার এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত ১ জুলাই ০৯ মামলায় ৩ হাজার ১শ, ২ জুলাই ১৮ মামলায় ৩২ হাজার ৪শ, ৩ জুলাই ০৬ মামলায় ২ হাজার ৭শ ও ৪ জুলাই ১০ মামলায় ৫ হাজার ৫শ টাকা জরিমানা করেন। এছাড়া উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের ছাতিয়ানি গ্রামে অবৈধ ড্রেজার মেশিন চালানোর অপরাধে ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করেন তিনি।
উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি আল আমিন সরকার জানান, লকডাউনে সরকারের নির্দেশনা বাস্তবায়নে আমরা আরও কঠোর হতে বাধ্য হবো। তাই চৌদ্দগ্রামের সকল মানুষকে সরকারের নির্দেশনা মেনে চলার অনুরোধ করছি।

সংবাদ প্রকাশঃ  ০৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email