চৌদ্দগ্রামে পাইপগান ও মাদকসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী কামরুল আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। বেলাল হোসেন সংবাদদাতা জানান === ঃ কুমিল্লার চৌদ্দগ্রামে দেশীয় অস্ত্র ও মাদকসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী কামরুল হাসানকে আটক করেছে র‌্যাব। কামরুল হাসান(৩৬) উপজেলার আলকরা ইউনিয়নের পদুয়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র। র‌্যাব তাঁর হেফজাতে থাকা একটি পাইপগান, একটি রামদা, একটি ছোরা ও ২১ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে। বৃহস্পতিবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে র‌্যাবের একটি টিম চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের ভারত সীমান্তবর্তী গোলাইকরা গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানকালে অস্ত্র ও মাদকসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী পদুয়া গ্রামের কামরুল হাসানকে আটক করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত কামরুল হাসান জানায়, সে দীর্ঘদিন ধরে চৌদ্দগ্রামসহ কুমিল্লার বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল এবং ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাঁর বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। অস্ত্রধারী সন্ত্রাসী এবং মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

সংবাদ প্রকাশঃ  ০৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email