চৌদ্দগ্রামে জাতীর পিতার ৪৭তম শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মোঃ বেলাল হোসাইন   চৌদ্দগ্রাম, কুমিল্লা   ঃ বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি বজলুর রশিদ বুলুর উদ্যোগে ১৫ই আগষ্ট জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকীতে কুমিল্লার চৌদ্দগ্রামে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলার শুভপুর ইউনিয়নের কাদঘরে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা ও প্রবীন আওয়ামী লীগ নেতা আবদুল বারিক। আ’লীগ নেতা খলিলুর রহমান বিএসসি’র পরিচালনায় মিলাদ মাহফিলে প্রধান অতিথির আলোচনায় বজলুর রশিদ বুলু বলেন, ১৯৭১ সালের এই দিনে খন্দকার মোশতাকের অনুসারী ঘাতকরা জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করে। বঙ্গবন্ধুর খুনিদের দোসররা আজও ষড়যন্ত্রে লিপ্ত। এসব দোসর ও এদের অনুসারী অনেক জনপ্রতিনিধি এলাকার গরিব দু:খী মানুষের ন্যার্য্য ভিজিএফ কার্ডসহ বিভিন্ন সহযোগীতার কার্ডের মালামাল লুট করে। চৌদ্দগ্রামেও এদেরকে চিহ্নিত করা হবে অচিরেই।
এসময় তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বিগত ২০১৪ সাল থেকে আগষ্ট বাসব্যাপী ধারাবাহিক কর্মসূচী পালন করে আসছি। নেত্রীর নির্দেশেই চৌদ্দগ্রামে কাজ করছি এবং ভবিষ্যতেও কাজ করে যাব।
এসময় আরও বক্তব্য রাখেন মাওলানা জহিরুল ইসলাম, হুমায়ুন কবির বাচ্চু মজুমদার, মাওলানা হুমায়ুন কবির প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ১৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email