চৌদ্দগ্রামের কলাগাছ বাগানে ফেলে যাওয়া লাশের পরিচয় খুঁজছে পিবিআই

সিটিভি নিউজ।।   কুমিল্লা প্রতিনিধি।।  জানান ===
ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক লাগোয়া কুমিল্লার চৌদ্দগ্রামের একটি কলাগাছ বাগানের ভেতর থেকে উদ্ধার হওয়া অর্ধগলিত অজ্ঞাতপরিচয় (৪৫) ব্যক্তির লাশের পরিচয় মেলেনি দীর্ঘ আড়াই বছরেও। উপজেলার উজিরপুর ইউনিয়নের শীতলিয়া এলাকার টাইম স্কয়ার হোটেল থেকে ১৫০ গজ দক্ষিণে মহাসড়কের চট্টগ্রামমুখী লেনের পাশে ওই কলাগাছ বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছিল।
লাশটি উদ্ধারের পর পুলিশের ধারণা হয়- হত্যার পর ওই স্থানে মরদেহটি ফেলে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলাও করে পুলিশ। কিন্তু লাশের পরিচয় সনাক্ত না হওয়ার কারনে এগুচ্ছে না মামলাটির তদন্ত কার্যক্রম। তবে বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লার সদস্যরা ওই ব্যক্তির পরিচয় সনাক্ত এবং হত্যার রহস্য বের করার জন্য ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন বলে খবর পাওয়া গেছে।
পিবিআই, কুমিল্লা সূত্রে জানা গেছে, ২০২১ সালের ১৩ মে কলাগাছ বাগানের ভেতর থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় চৌদ্দগ্রাম থানা পুলিশ। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদের বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর প্রায় তিন মাস তদন্ত করলেও নিহতের পরিচয় সনাক্ত করতে পারেনি থানা পুলিশ। সর্বশেষ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে ২০২১ সালের ৮ জুলাই থেকে মামলাটি তদন্ত শুর করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন এবং তিনি বদলী হলে মামলাটির তদন্তভার উপ-পরিদর্শক (এসআই) শাফায়েত আহাম্মদ গ্রহণ করেন। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্তভার গ্রহণের পর থেকে নিহতের পরিচয় সনাক্তের জন্য ব্যাপক অনুসন্ধান শুর করেন।
মামলার বর্তমান তদন্ত কর্মকর্তা পিবিআই, কুমিল্লার এসআই শাফায়েত আহাম্মদ বলেন, যত প্রকার মাধ্যম আছে সকল মাধ্যমেই চেষ্টা চালিয়ে যাচ্ছি ওই ব্যক্তির লাশের পরিচয় সনাক্তের জন্য। কিন্তু এখনো পরিচয় পাইনি। পরিচয়টা নিশ্চিত হওয়া গেলে খুব সহজেই লোকটির হত্যা বা মৃত্যুর রহস্য উৎঘাটন করা সহজ হবে। তাই সকলের প্রতি অনুরোধ থাকবে, যদি কেউ যদি ছবি দেখে বা তথ্য থেকে এই ব্যক্তির পরিচয় জানতে পারেন তাহলে দয়া করে পিবিআই কুমিল্লাকে অবহিত করবেন।সংবাদ প্রকাশঃ ৩১১০২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ