চেয়ারম্যান মো: ইসহাক আলীর বিরুদ্ধে জমি দখল ও আবাদী ফসল নষ্টের অভিযোগ উঠেছে ।

সিটিভি নিউজ।।     দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন ॥ দিনাজপুর সদর উপজেলার ৮ নং শংকরপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মো: ইসহাক আলী পূর্ব মহেসপুর মৌজার ৬২ শতক ফসলী জমি ক্ষমতার বলে হেরো দিয়ে ফসস নষ্ট করে জবর দখল করার অভিযোগ উঠেছে।

২১ অক্টোবর ২০২৩ শনিবার সকাল সাড়ে ১১ টায় পূর্ব মহেষপুর ঘনপাড়ার জমির সংলগ্ন মহাসড়কে জমির মালিকসহ স্থানীয় শতাধিক নারী-পুরুষ সাবেক ইউপি চেয়ারম্যান মো: ইসহাক আলী বিরুদ্ধে ফসলী জমি ক্ষমতার বলে হেরো দিয়ে ফসস নষ্ট করে জবর দখল করার পতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পালন করে ।

জমির প্রকৃত মালিক তাপস রায় জানান, আমার ছেলে জালিায়াতি করে বন্ঠকনামার বলে সাবেক ইউপি চেয়ারম্যান মো: ইসহাক আলী কে বায়না রেষ্ট্রি করলে আমি বার বার অনুরোধ করলেও কোন কর্ণপাত না করে আমার জমির ফসল হেরোদিয়ে নষ্ট করে। এবং প্রতিবাদ জানালে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে।

এ বিষয়ে সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ইসহাক আলীর সাথে মুঠোফোনে দুপুর ১২.০৯ কথা হলে তিনি জানান, সুমন চন্দ্র রায় এর কাছ থেকে আমি ২০১৭ সালে জমির মুল মালিক সুমন চন্দ্র রায়ের কাছ থেকে বায়না রেজিষ্ট্রি করেছি এবং আদালতে মামলা চলমান রয়েছে। আদালত যা রায় দিবে আমি তাই মেনে নেবো। তিনি আরো জানান এবিষয় কোন সংবাদ প্রকাশ হলে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবো।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে জমির মালিক তাপস চন্দ্র রায়, ঘনসাম, ফিরোজ, রিদয়, দিলিপ,স্বপন, টুনিয়া, ধনা, মমিন মোস্তফা,রানী দাস,সুমন চন্দ্র রায়সহ সাস্থানীয় নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ ২১১০২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ