চেয়ারম্যান পদপ্রার্থী এড. ইস্কান্দার আলী আমীর ভূঁইয়া’র কৃতজ্ঞতা জ্ঞাপন

সিটিভি নিউজ।।    সাইফুল ইসলাম শিশির স্টাফ রিপোর্টার,কুমিল্লাঃ
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু এমপি স্নেহের ছোট ভাগ্নে এবং ঢাকা বার এসোসিয়েশনের আইনজীবী কুমিল্লার বুড়িচংয়ের থানা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও ভারেল্লা উত্তর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী এড.ইস্কান্দার আলী আমীর ভূঁইয়া আজ তার নিজ এলাকায় মঙ্গলবার ২৩মার্চ পশ্চিম সিংহ ও নারাচোঁ এলাকার ভালোবাসার এ মূল্য তিনি কখনো দিতে পারবো না, তার অন্তরের অন্তস্থল থেকে ভারেল্লা উত্তর ইউনিয়নের প্রতি জনগনের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
ভারেল্লা উত্তর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মো. ইস্কান্দার আলী আমীর ভূঁইয়া বলেন, ‘মাদক, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। রাজনীতি আমার নেশা, পেশা না। তাই মানুষের জন্য কাজ করতে চাই, মানুষের ভালবাসা অর্জন করতে চাই। ভারেল্লা উত্তর ইউনিয়ন ঘুরে জানাযায়, দলীয় মনোনয়ন পেলে আসন্ন ভারেল্লা উত্তর ইউনিয়ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইতোমধ্যে উত্তর ভারেল্লা ইউনিয়নের বিভিন্ন স্থানে এড. ইস্কান্দার আলী আমীর ভূঁইয়া সমর্থকদেরকে প্রচারণা চালাতে দেখা গেছে। সাংগঠনিক দায়িত্ব পাওয়ার পর থেকে স্থানীয় জনসাধারণের পাশে থেকে তিনি সামাজিক অনুষ্ঠান এবং দলীয় ও সাংস্কৃতিক অঙ্গণে অসামান্য অবদান রেখে যাচ্ছেন। তিনি বিনা পারিশ্রমিকে এ উপজেলার হতদরিদ্র মানুষের পাশে থেকে আইনী সহায়তা দিয়ে যাচ্ছেন। তিনি নির্বাচীত হলে এ ইউনিয়ন থেকে ‘মাদক, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করায় জন্য তার এলাকায় কাজ করবেন। তাদের পারিবারিক নেশা আওয়ামীলীগের রাজনীতি তারও নেশা, পেশা। তাই মানুষের জন্য কাজ করতে চায়, মানুষের ভালবাসা অর্জন করতে চায়।

সংবাদ প্রকাশঃ  ২৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ