চুরি বন্ধ ঠেকাতে আলো জ্বালাতে আত্রাই থানা ওসির অভিযান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  মোঃ খালেদ বিন ফিরোজ   নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর আত্রাইয়ে প্রতিটা বাজারে চুরি ঠেকাতে এবং নিরাপত্তা বাড়াতে বৈদ্যুতিক বাল্ব জালানোর আহবান জানিয়ে ওসি আবুল কালাম আজাদ অভিযান চালিয়েছেন । রোববার রাতে উপজেলা সদর সাহেবগঞ্জ বাজারসহ বিভিন্ন বাজারে এ অভিযান চালান । এছারা নিরাপত্তা নিশ্চিত করতে বাজার সমিতি সাথে মতবিনিময় করেন।
জানা যায়, উপজেলার প্রতিটা বাজারে বরাবর কম-বেশি চুরির ঘটনা ঘটে থাকে। প্রশাসনের পক্ষ থেকে জোর তদবির চালিয়ে তালিকাভুক্ত চোরদের ধরে আইনের আওতায় নিলেও ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন সম্ভব হয় না। এতে ক্ষতিগ্রস্থদের ক্ষতির বোঝা মাথায় নিয়ে ব্যবসা করতে হয়। আবার চুরির ঘটনাগুলো রাতে হওয়ায় আলোর স্বল্পতার কারনে অনেক সময় কোন কুল কিনারা করা সম্ভব হয়না। অভিযানকালে ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, আ’লীগ সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, ওসি তদন্ত মোজাম্মেল হক, ডিএসবি ওয়াজেদ আলী, আজিজুর রহমান পলাশ, আল-মুক্তার ,সংশ্লিষ্ট বাজার কমিটির সভাপতি/ সম্পাদক এবং সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
আত্রাই থানা ওসি আবুল কালাম আজাদ বলেন, বাজারে চুরি ঠেকাতে এবং নিরাপত্তা নিশ্চিত করতে প্রতিটা দোকানের সামনে ও পিছনে বৈদ্যুতিক বাল্ব জালানোর আহবান জানানো হয়েছে। সেইসাথে বাজার গুলোর নিরাপত্তার কথা বিবেচনা করে সিসি ক্যামেরার আওতায় আনার উদ্যোগ নিয়েছি। এক্ষেত্রে সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email