চাপিতলা ফরিদ উদ্দিন সরকার ডিগ্রি কলেজে পিঠা উৎসব অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।       আবুল কালাম আজাদ, কুমিল্লা প্রতিনিধিঃ
চাপিতলা ফরিদ উদ্দিন সরকার ডিগ্রি কলেজ এইচএসসি ব্যাচ -২৪ আয়োজিত কুঞ্জলতা পিঠাঘর উদ্যোগে হরেক রকমের পিঠাপুলি নিয়ে আয়োজন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৮ জানুুয়ারী) দিনব্যাপী কলেজ মাঠ প্রাঙ্গণে এই পিঠা উৎসবের আয়োজন করা হয়। মোট দশটি স্টলে পাটিসাপটা, পানতুয়া, ভাপাপিঠা,ফুলপিঠা, চিতল পিঠা, মেরা পিঠা, পাকংন পিঠা, কাঠাল পিঠা,জিলি পিঠা, দুধ চিতইসহ বিক্রি করা হয় হরেক রকমের পিঠা। ওই দশটি পিঠা স্টলে ছিলেন শিক্ষার্থী মোসাঃ আঁখি আক্তার, মোসাঃ মুক্তা আক্তার, মোসাঃ আবিদা সুলতানা, শুভ রায়, মোঃ নাজমুল হাসান, সাগর সূত্রধর, মোঃ রিফাত শাহরিয়ার,মোঃ সাইফুল ইসলাম,মোসাঃ তামান্না আক্তার।
এসময় উপস্থিত ছিলেন, কলেজ প্রিন্সিপাল নার্গিস আক্তার চৌধুরী, সমাজকর্ম সকহারী অধ্যাপক আমির হামজা, গনিত সহকারী অধ্যাপক সুজিত কুমার সাহা, ইসলামি শিক্ষা সহকারী অধ্যাপক সফিকুল ইসলাম, রাষ্ট্র বিজ্ঞান সহকারী অধ্যাপক কানিফ ফাতেমা রুজিনা, ইতিহাস সহকারী অধ্যাপক আবুল কালাম চৌধুরী, আইসিটি শিক্ষক সাইদুর রহমান, জাকির হোসেন, কলেজ গভানিংবড়ির সদস্য হাবিবুর রহমানসহ অন্যান্য শিক্ষক ও বিভিন্ বিভাগের ১৫শ’ত শিক্ষার্থীরা। প্রিন্সিপাল বলেন, স্বল্প সময়ে সকলের প্রচেষ্ঠায় আমরা প্রানবন্ত একটি পিঠা উৎসব আয়োজন করতে পেরেছি। এই উৎসব আয়োজনের যারা পরিশ্রম করেছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই। এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

সংবাদ প্রকাশঃ ১৮০১২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ