চাঁদার দাবীতে বুড়িচংয়ে  যুবলীগ নেতা মোস্তফাকে হত্যার  হুমকি র অভিযোগ  

সিটিভি নিউজ ।।  সৌরভ মাহমুদ হারুন   বুড়িচং প্রতিনিধি।। কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন এর উত্তর শ্যামপুর গ্রামের মৃত আয়েত আলীর ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মোস্তফা কে এলাকার মৃত খোয়াজ আলীর ছেলে মনির হোসেন মনু তার সুমন দাবীতে হত্যার হুমকি ধুমকি ভয়ভীতি প্রদর্শনের করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় যুবলীগ নেতা মোঃ মোস্তফা জীবনের নিরাপত্তা চেয়ে গত ১৬ অক্টোবর বুড়িচং থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে । জিডি নং ৭৬২।
জিডির বাদী মোঃ মোস্তফা জানান  জেলার বুড়িচং উপজেলা র পীর যাত্রাপুর ইউনিয়ন এর উত্তর শ্যামপুর গ্রামের মৃত খোয়াজ আলীর ভূমি দুস্য মনির হোসেন মনু মিয়া বুড়িচং ও ব্রাক্ষণপাড়া উপজেলার ৬-৭ টি গ্রামে তার সুমন মিয়া কে অবৈধ ভাবে ড্রেজার মেশিন দিয়ে মাটি কেটে পরিবেশ ও কৃষি  জমির ব্যাপক ক্ষতি সাধিত করে আসছে। এধরণের বহু অভিযোগের প্রেক্ষিতে বুড়িচং উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট (ইউ এন ও)  মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন সঙ্গীয় পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়ে মনির হোসেন মনু ও তার ছেলে সুমন মিয়ার দুটি ড্রেজার মেশিন ৩শত মিটার পাইপ  ধংশ  করে এবং ৫০ হাজার টাকা জরিমানা আদায় করে।
যুবলীগ নেতা মোঃ মোস্তফা আরও জানায় ড্রেজার মেশিনের মালিক মনির হোসেন মনু এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে উঠে এবং তার জন্য সে সম্পূর্ণ রূপে মোস্তফা দোঢী করে যে উপজেলা প্রশাসন কে খবর দেয় এনে ড্রেজার মেশিন ক্ষতি সাধিত করে এবং জরি মানা আদায় করে। বিভিন্ন সময় মোস্তফা কে নানা হুমকি ধুমকি দিয়ে আসছি। মনির হোসেন মনু মিয়া আমাকে সন্দেহ পোষণ করে আমি খবর নিয়ে এমন কাজ কর্ম করেছি। তিনি আরও জানান  গত ১৫ অক্টোবর বিকাল অনুমান ৫ টায় মনির হোসেন মনু  তার ছেলে সুমন মিয়া সহ ৪-৫ জন বাড়ির সামনে রাস্তায় পেয়ে বকা ঝকা গাল মন্দ করে এবং  আমার কারনে তার ড্রেজার মেশিন এর বহু ক্ষতি সাধিত হয়েছে। এই ক্ষতি বাবদ তাকে ১০ লক্ষ টাকা দিতে হবে। আমি কেন টাকা দেব জানতে চাইলে তার সঙ্গে থাকা লোকজন মিলে ক্ষিপ্ত হয়ে উঠে। ১০ লক্ষ টাকা পরিশোধ না দিলে আমাকে প্রানে মেরে ফেলা সহ বিভিন্ন হুমকি ধুমকি ভয়ভীতি প্রদর্শন করা। এর এক পর্যায়ে মনির হোসেন মনু তার ছেলে সুমন মিয়া সহ ৪-৫ জন দা- ছেনি নিয়ে আমাকে ধাওয়া করে। এসময় এলাকাবাসী এগিয়ে এসে আমাকে উদ্ধার করে। এঘটনায় মোঃ মোস্তফা বাদী হয়ে  জীবনের নিরাপত্তা চেয়ে গত ১৬ অক্টোবর বুড়িচং থানায় একটি সাধারণ ডাইরি করেছেন।
মনির হোসেন মনু  ও তার লোকজনের অব্যহৃত হুমকি ধুমকির কারনে মোঃ মোস্তফা এখন পালিয়ে বেড়াচ্ছে।সংবাদ প্রকাশঃ  ১৮-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ