চাঁদপুরে স্মার্ট ফোনে আসক্তিকে লাল কার্ড,  নৈতিক-মানবিক মূল্যবোধে জাগ্রত হতে শিক্ষার্থীদের শপথ।

সিটিভি নিউজ।।     চাঁদপুর বাবুরহাট স্কুল অ্যান্ড কলেজে রবিবার (২৬ সেপ্টেম্বর) স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে মাদক, বাল্যবিবাহ, স্মার্টফোনে আসক্তিকে লাল কার্ড প্রদর্শন এবং নৈতিক ও মানবিক মূল্যবোধসম্পন্ন শিক্ষায় শিক্ষার্থীদের উন্নত চরিত্র গঠনের  লক্ষে মতবিনিময় সভা ও শপথ অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে বাবুরহাট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোঃ মোশারেফ হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) এনামুল হক চৌধুরী, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, কার্যকরী সদস্য নাজমুল হক, প্রথম সাহা ও তাহসিন অন্তু।
অনুষ্ঠানে শিক্ষার্থীদের শপথ পাঠ করান সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি কাওসার আলম সোহেল। তিনি জানান শিক্ষার্থীদের মাদক, বাল্য বিবাহবিরোধী সচেতনতা ও নৈতিক, মানবিক মূলবোধে জাগ্রত করতেই এমন আয়োজন।
বক্তারা শিক্ষার্থীদের স্মার্ট ফোনে আসক্তি থেকে দূর থাকতে ও ভালো মানুষ হওয়ার অনুরোধ জানান।সংবাদ প্রকাশঃ  ২৬-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ