ঘুষ, দুর্নীতি দূর করতে না পারলে ভবিষ্যৎ হবে চ্যালেঞ্জিং- এলজিআরডি মন্ত্রী মোঃতাজুল ইসলাম 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মো হুমায়ুন কবির মানিক , কুমিল্লা প্রতিনিধি।।===
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, আজকের বাংলাদেশ ফকির ও মিসকিনের দেশ না। দেশে কেউ না খেয়ে নেই। দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। তবে ঘুষ, দুর্নীতি ও অপরাধ দূর করতে না পারলে আমাদের ভবিষ্যৎ হবে খুব চ্যালেঞ্জিং।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন বাস্তবায়নে উন্নত রাষ্ট্র তৈরিতে আগামী প্রজন্মকে সঠিক ভাবে গড়ে তুলতে হবে এবং অর্থনৈতিক খাত বৃদ্ধি ও মানুষের গড় আয় বাড়াতে সবাইকে সম্মেলিত ভাবে কাজ করতে হবে।
শনিবার (৭ এপ্রিল) কুমিল্লা পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে রোটারি ক্লাব অব কুমিল্লার ৫৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম এমপি এসব কথা বলেন।
এসময় আরও বক্তব্য রাখেন, রোটারি ক্লাব অব কুমিল্লা প্রেসিডেন্ট  এড. ইউনুস ভূঁইয়া, কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার ফারুক আহমেদ।  মন্ত্রী আরও বলেন, কুমিল্লা নগরীতে ওয়াসা করার পরিকল্পনা আছে আমাদের। কুমিল্লা সিটি করপোরেশন এলাকার উন্নয়নে ১৫৩৮ কোটি টাকার একটি বৃহৎ প্রকল্প দেওয়া হয়েছে। এছাড়া ৪০০ ও ১৫০ কোটি টাকার আরও দু’টি প্রকল্প দেওয়া হয়েছে। অনেকে এই প্রকল্পগুলো নিয়ে সমালোচনা করছেন, ফেসবুকে লিখছেন। এটা কোন দায়িত্বশীল মানুষের কাজ হতে পারে না। এসব প্রকল্পের কাজ সঠিকভাবে হচ্ছে কি-না সেটা দেখার দায়িত্ব নগরীর দায়িত্বশীল নাগরিকদের। তবে কোথাও কোন অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না।   সংবাদ প্রকাশঃ  ০৮-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email